শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

আল-খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের শীতবস্ত্র উপহার

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তর্জাতিক সামাজিক সংগঠন আল-খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে শ্রীমঙ্গলে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ২০০পিছ উন্নতমানের কম্বল উপহার দেওয়া হয়েছে।

আজ (৭ জানুয়ারি) শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাক্ষে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে ও আল খায়ের ফাউন্ডেশন এর সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধাদের উপহার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ৭২জন বীর মুক্তিযোদ্ধাকে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। অনুষ্টানে শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেব, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী,সিলেট প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আহমদ সেলিম উপস্থিত ছিলেন।

আল খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের জন্য ২০০পিছ উন্নতমানের কম্বল উপহার দেওয়া হয়। অনুষ্টানে ৭২জন বীর মুক্তিযোদ্ধার মাঝে কম্বল উপহার দেওয়া হলেও পরবর্তীতে অন্যান্যদের মাঝে বিতরণ করা হবে। অনুষ্টানে আল খায়ের ফাউন্ডেশনের সদস্য ও শ্রীমঙ্গল মুক্তিযুদ্ধ সংসদের বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com