শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে ফুটপাতমুক্ত রাখতে ট্রাফিক ও পৌরসভার যৌথ অভিযান

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের পৌর এলাকায় বিভিন্ন মার্কেটের সামনে ফুপপাটে অবৈধভাবে পাকিংকরা যানবাহন ও ব্যবসা প্রতিষ্টানের রাখা মালামাল উচ্ছেদ করতে অভিযানে নামে ট্রাফিক বিভাগ ও শ্রীমঙ্গল পৌর প্রশাসন।

আজ  (৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে শহরের পৌর এলাকার কলেজ সড়ক, স্টেশন সড়ক,মৌলভীবাহার সড়ক ও হবিগঞ্জ সড়কে যত্রতত্র পাকিং করে রাখা মোটরসাইকেল, সিএনজি, বিভিন্ন প্রাইভেট গাড়ি ও ব্যবসা প্রতিষ্টানের সাইন বোর্ড রেখে সড়কে প্রতিব্ধতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে অভিযানে নামে ট্রাফিক বিভাগ ও পৌর প্রশাসন।

এসময় ফুটপাত দখল করে  কয়েকটি মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ছাড়াও ফুপপাতে মালামাল না রাখতে প্রতিষ্টান ও বিভিন্ন প্রাইভেট গাড়ির চালকদের সতর্ক করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন ট্রাফিক ইনস্পেক্টর অমিতাভ শেখর চৌধুরী, তপন তালুকদার ও শ্রীমঙ্গল পৌরসভা কতৃপক্ষ।

ট্রাফিক ইনস্পেক্টর অমিতাব শেখর জানান, অবৈধভাবে পার্কিং করে রাখা ৭টি মোটরসাইকেল ও ৪ টি সিএনজি অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এসব যানবাহনের মালিকদের বিরুদ্ধে ট্রাফিক আইনের বিভিন্ন আইনের বিভিন্ন ধারায় মামলা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, যানজট নিরসন, অবৈধ পার্কিং রোধকল্পে ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা সৃষ্টিরলক্ষে ও জনগণকে অবহিতকরণের অংশ হিসেবে এমন অভিযান অব্যহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com