রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে? সিসিটিভি ফুটেজ এবং ‘Hello CMP’ অ্যাপের “আমার গাড়ি নিরাপদ” সেবার সহায়তায় মুখে হাসি ‘সরকার নারীর গৃহস্থালি কাজের অর্থনৈতিক মূল্য নির্ধারণের বিষয় বিবেচনা করছে’- অর্থ প্রতিমন্ত্রী

শ্রীমঙ্গলে ফুটপাতমুক্ত রাখতে ট্রাফিক ও পৌরসভার যৌথ অভিযান

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের পৌর এলাকায় বিভিন্ন মার্কেটের সামনে ফুপপাটে অবৈধভাবে পাকিংকরা যানবাহন ও ব্যবসা প্রতিষ্টানের রাখা মালামাল উচ্ছেদ করতে অভিযানে নামে ট্রাফিক বিভাগ ও শ্রীমঙ্গল পৌর প্রশাসন।

আজ  (৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে শহরের পৌর এলাকার কলেজ সড়ক, স্টেশন সড়ক,মৌলভীবাহার সড়ক ও হবিগঞ্জ সড়কে যত্রতত্র পাকিং করে রাখা মোটরসাইকেল, সিএনজি, বিভিন্ন প্রাইভেট গাড়ি ও ব্যবসা প্রতিষ্টানের সাইন বোর্ড রেখে সড়কে প্রতিব্ধতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে অভিযানে নামে ট্রাফিক বিভাগ ও পৌর প্রশাসন।

এসময় ফুটপাত দখল করে  কয়েকটি মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ছাড়াও ফুপপাতে মালামাল না রাখতে প্রতিষ্টান ও বিভিন্ন প্রাইভেট গাড়ির চালকদের সতর্ক করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন ট্রাফিক ইনস্পেক্টর অমিতাভ শেখর চৌধুরী, তপন তালুকদার ও শ্রীমঙ্গল পৌরসভা কতৃপক্ষ।

ট্রাফিক ইনস্পেক্টর অমিতাব শেখর জানান, অবৈধভাবে পার্কিং করে রাখা ৭টি মোটরসাইকেল ও ৪ টি সিএনজি অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এসব যানবাহনের মালিকদের বিরুদ্ধে ট্রাফিক আইনের বিভিন্ন আইনের বিভিন্ন ধারায় মামলা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, যানজট নিরসন, অবৈধ পার্কিং রোধকল্পে ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা সৃষ্টিরলক্ষে ও জনগণকে অবহিতকরণের অংশ হিসেবে এমন অভিযান অব্যহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com