রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

সন্তানকে কোচিংয়ে নেয়ার পথে ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত

শেরপুরের নকলায় সাইকেলে করে ছেলেকে নিয়ে কোচিংয়ে যাওয়ার পথে ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে নকলা সাব-রেজিস্ট্রার অফিসের সামনে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোঃ হানিফ উদ্দীন (৪০) ও তার ছেলে মোঃ পিয়াস (১০)। পিয়াস নকলা শহরের উকিলপট্টির রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেণির ছাত্র ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন নকলা থানার ওসি মুশফিকুর রহমান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বাড়ি থেকে হানিফ তার ছেলে পিয়াসকে সাইকেলের পেছনে বসিয়ে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। শহরের হাসপাতাল রোড দিয়ে যাওয়ার সময় পেছন থেকে আসা মালবাহী ট্রাক সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ উদ্দিন। এতে সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় স্কুলছাত্র পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পিয়াস।

ওসি মুশফিকুর রহমান বলেন, হানিফ সাইকেলে করে ছেলেকে কোচিংয়ে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাক এসে তাদেরকে চাপা দেয়। এতে তারা দু’জনই মারা যায়। তাদের লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের জন্য চেষ্টা চলছে।

সূত্রঃ নয়া দিগন্ত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com