মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

সন্তানকে কোচিংয়ে নেয়ার পথে ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত

শেরপুরের নকলায় সাইকেলে করে ছেলেকে নিয়ে কোচিংয়ে যাওয়ার পথে ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে নকলা সাব-রেজিস্ট্রার অফিসের সামনে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোঃ হানিফ উদ্দীন (৪০) ও তার ছেলে মোঃ পিয়াস (১০)। পিয়াস নকলা শহরের উকিলপট্টির রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেণির ছাত্র ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন নকলা থানার ওসি মুশফিকুর রহমান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বাড়ি থেকে হানিফ তার ছেলে পিয়াসকে সাইকেলের পেছনে বসিয়ে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। শহরের হাসপাতাল রোড দিয়ে যাওয়ার সময় পেছন থেকে আসা মালবাহী ট্রাক সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ উদ্দিন। এতে সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় স্কুলছাত্র পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পিয়াস।

ওসি মুশফিকুর রহমান বলেন, হানিফ সাইকেলে করে ছেলেকে কোচিংয়ে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাক এসে তাদেরকে চাপা দেয়। এতে তারা দু’জনই মারা যায়। তাদের লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের জন্য চেষ্টা চলছে।

সূত্রঃ নয়া দিগন্ত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com