শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

চট্টগ্রামের লোহাগাড়ায় আইন শৃঙ্খলা বিষয়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে

সোমবার (২২ আগস্ট) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজন এ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সংসদ সদস্য , আইন শৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্ঠা, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ`র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান।

অনুষ্ঠানে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুুহাম্মদ আতিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুুহাম্মদ আবুল কালাম আজাদ,আওয়ামীলীগ নেতা এইচ গনি সম্রাট, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু নিবাস দাশ সাগর,বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া,উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ছাত্রনেতা এসএম আবদুল জব্বার,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন,উপজেলা ডেপুটি কমান্ডার মুহাম্মদ আবদুল হামিদ বেঙ্গল, লোহাগাড়া সদর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, পদুয়া বনরেঞ্জ কর্মকর্তা মুহাম্মদ সাইফুল ইসলাম,চুনতি ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী, কলাউজান ইউপির চেয়ারম্যান মুহাম্মদ আবদুল ওয়াহেদ, পুটিবিলা ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক, আধুনগর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন,পদুয়া ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ হারুনুর রশিদ প্রকাশ আর্মি হারুন, চরম্বা ইউপির চেয়ারম্যান মৌলানা হেলাল উদ্দিন,আমিরাবাদ ইউপির চেয়ারম্যান এসএম ইউনুচ, উপজেলা পরিবার কল্পনা কর্মকর্তা ডাঃ লামিয়া শারমিন,উপজেলা কৃষি কর্মকর্তা মুুহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী ইফরাত বিন মুনীর, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ খালেকুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া, উপজেলা সমাজসেবা অফিসার মুুহাম্মদ দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুল হক নুনু,দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মুহাম্মদ মিজানুর রহমান মিজান, উপজেলা মৎস্য অফিসার মুহাম্মদ আবদুর রাজ্জাক, উপজেলা আনসার বিডিবি ও প্রতিরক্ষা কর্মকর্তা জেবুন্নেছা, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির লোহাগাড়ার ডিজিএম মুুহাম্মদ শাহ জাহান,সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, উপজেলা তথ্য আপা সুমাইয়া আকতার মুক্তা, উপজেলা বিআরডিবির অফিসের কার্ণিজ ফাতেমা প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেছেন, ১৫ই আগষ্ট ছিল বাঙ্গালী জাতির জন্য একটি কলঙ্কিত অধ্যায়।এটা শোকের মাস।  পাকিস্তানি দূসরদের হাতে সেই ভয়াল রাতে বাংলার অবিসংবাদিত নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়।জাতির পিতাসহ সকল শহীদদকে স্বরণ করছি। তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

জাতির পিতার নির্দেশে এদেশ স্বাধীনতা অর্জন করেছে। জাতির পিতার স্বপ্ন ছিল একটি ক্ষুধা,দারিদ্রমুক্ত ও উন্নয়শীল দেশ হবে। কিন্তু ঘাতকরা তাকে বাঁচতে দেননি। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। কিন্তু একটি কুচক্রীমহল সরকারকে বেকায়দায় ফেলার জন্য উঠে পড়ে লেগেছে।আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। তিনি আরও বলেন, জাতির পিতা ইসলামের কল্যাণে কাজ করেছেন।

ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেছেন। জাতির পিতা ইসলামের মৌলিক কাজগুলো করেছিলেন সেগুলো তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। ৫৬০টি মডেল নিজের অর্থায়নে এটি নজিরবিহীন দৃষ্ঠান্ত স্থাপন করেছেন।সারাদেশে লক্ষ লক্ষ কোটি টাকার উন্নয়ন হচ্ছে। চট্টগ্রামে এই প্রথম কর্ণফুলি টানেল নির্মাণ করা হচ্ছে।আন্দোলনের নামে তারা নাশকতা করতে চাচ্ছে। আমাদেরকে সেগুলোর বিরুদ্ধে  প্রতিরোধ গড়ে তুলতে হবে। কোন ধরণের সন্ত্রাস,নাশকতা ও জঙ্গীবাদ মদদদাতাদের প্রশ্রয় দেওয়া যাবেনা। যানজট কমাতে দ্রুত একটি কমিটি গঠন করতে হবে। বটতলী স্টেশনে যানজট কমাতে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com