শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভানে আরেকটি এসে ধাক্কা দেয়। এ ঘটনায় কার্ভাভ্যানের এক চালক নিহত হয়েছেন।

সোমবার গভীর রাতে শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডে হাবিব মার্কেটের সামনে পণ্য আনলোড করতে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে চা পাতা বহনকারী দ্রুতগামী আরেকটি কাভার্ডভ্যান পেছন দিকে ধাক্কা দেন। এতে দ্রুতগামী কাভার্ডভ্যানের চালক মো. লোকমান মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ও থানা পুলিশ এসে কাভার্ডভ্যানের দরজা কেটে চালক লোকমান মিয়ার মৃতদেহ গাড়ির ভিতর থেকে উদ্ধার করেন।

শ্রীমঙ্গল থানার এসআই রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে চালক লোকমান কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চালক লোকমানের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর ২৫০শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com