রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

চট্টগ্রাম হকার্স মার্কেটের গুদামে অগ্নিকাণ্ড

মোঃ সেলিম উদ্দিন খান ( বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রাম নগরীতে জহুর হকার্স মার্কেটের গুদামে আগুন।চট্টগ্রাম নগরীতে তৈরি পোশাকের বাজার ‘জহুর হকার্স মার্কেট’ এর দোকানের গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সকালে নগরীর লালদিঘীর পাড় এলাকায় জহুর হকার্স মার্কেটের পার্কিং এরিয়ার হাজী নূর ছোবহান ক্লথ স্টোর নামে একটি কাপড়ের গোডাউনে এ আগুন লাগে।

আগুন ১৫ লাখ টাকার মালামাল পুড়ে যাওয়ার কথা ফায়ার সার্ভিস বললেও ক্ষতিগ্রস্ত দোকান মালিক এর পরিমাণ আরও বেশি বলে দাবি করছেন।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মুহাম্মদ আবদুল্লাহ আজকের পত্রিকাকে বলেন, ‘বেলা সাড়ে ১১টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ তদন্ত সাপেক্ষে জানা যাবে। আগুনে ১৫ লাখ টাকা ক্ষতি ও ৬০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com