শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

সাংবাদিক এম মুসলিম চৌধুরীর বড় ভাই মুকিত চৌধুরী আর নেই, দাফন সম্পন্ন

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক এম মুসলিম চৌধুরীর বড় ভাই শ্রীমঙ্গলের  বিশিষ্ট ব্যবসায়ী, শ্রীমঙ্গল-শমশেরনগর বাস মালিক সমিতির সভাপতি ও সাবেক জাতীয় শ্রমিকলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখা সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী মুকিত এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল (২৭ জানুয়ারি) শুক্রবার বাদ জুম্মা শ্রীমঙ্গল কেন্দ্রীয় জামে মসজিদে ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংস্কৃতির সেবক ও সমাজসেবক মোস্তাফিজুর রহমানের জানাযা নামাজ সম্পন্ন হয়। জানাযার নামাজে  মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিশিষ্ট ব্যবসায়ী নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিকর্মী ,পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ ও সাংবাদিকরা অংশ নেন। উল্লেখ্য শমশেরনগর-শ্রীমঙ্গল বাস মালিক সমিতির সভাপতি ও সাবেক শ্রমিকলীগ নেতা মোস্তাফিজুর রহমান চৌধুরী মুকিত গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মৌলভীবাজার লাইফ লাইন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
এর আগে তিনি লিভার সিরোসিস জনিত রোগে আক্রান্ত হয়ে চেন্নাই এ্যাপেলোতে থেকে চিকিৎসা গ্রহণ করে আসছিলেন। গত ১৫ দিন আগে হঠাত করে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার বিআরবি হসপিটালে আইসিউতে ভর্তি করা হয়। সেখানে ডাক্তারা পরীক্ষা করে তাঁর দুটো কিডনিই বিকল ঘোষনা করে। এরপর তাঁর কিডনি ডায়ালাইসিস করে মৌলভীবাজার নিয়ে আসা হয়।
এরপর গত ২১ জানুয়ারি উনাকে সংকটাপন্ন অবস্থায় মৌলভীবাজার লাইফ লাইন মেডিকেলে আইসিউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গতকাল ২৭ জানুয়ারি বিকেল থেকে অবস্থার আরো অবনতি দেখা দেয়। এক পর্যায়ে গতকাল (২৬ জানুয়ারি) বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। জানাযা শেষে শহরতলীর কালিঘাট রোডের  বাইতুল আমান জামে মসজিদের কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com