শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

বন্দর নগরী চট্টগ্রামে ডিজে’র অন্ধকার জগতের রাজা ডিজে অমিত

চট্টগ্রাম প্রতিনিধিঃ
ডিজে (ডিক্স জকি) খুব সম্ভবত একটা বাক্সের মধ্যেই আনন্দের জোগাড় সম্প্রতি এ ডিজে সংস্কৃতির অন্তরালেই চলছে নানা অপকর্ম। ডিজে সংস্কৃতির বাঙালি সংস্কৃতির কোন অংশ না হলেও এর জনপ্রিয়তা তুঙ্গে। এটি দিনের আলোতে আনন্দ দিলেও রাতের অন্ধকারে এ ডিজেকে কেন্দ্র করে চলছে অন্ধকার রাজ্যের রাজত্ব।
তেমনি এক রাজার নাম ডিজে অমিত। দিনের আলোতে আর গায়ে হলুদের রাতে এই ডিজে নিছক আনন্দ দিলেও ১৫০০ টাকার এন্ট্রি ফি এর ডিজে পার্টিতে কি চলে তা একটু চিন্তার বিষয় তো বটেই…. সূত্রপাত একটি কলরেকর্ড, সেই কলরেকর্ডে জানা যায় ডিজে পার্টির অন্ধকার জগৎ সম্পর্কে এ পার্টির আড়ালে মাদক, জুয়া, মদ, দেহব্যাবসা সহ চলে নানা রকম অপকর্ম, আর এ অপকর্মের নিরব বেদনা সইতে ঐ এলাকায় বসবাসরত সাধারণ মানুষকে।
সম্প্রতি ভিআর চট্টগ্রাম নামক খুলশি এলাকার একটি রেস্টুরেন্টে জন্মদিনের নাম করে ডিজে প্রাইভেট পার্টির টিকেট বাণিজ্য চালায় অন্ধকার জগতের রাজা ডিজে অমিত নামের এক ব্যক্তি। রেস্তোরাঁ মালিক পক্ষ জানায় তারা রেস্তোরাঁতে একটা জন্মদিনের অনুষ্ঠান আছে এবং একটু গান বাজাবে তাদের নিজেদের সাউন্ড সিস্টেম দিয়ে এই বলে খাওয়া দাওয়া সহ রেস্তোরাঁ বুকিং দেয়, কিন্তু এর আড়ালে যে তারা আমাদের রেস্তোরার নাম ব্যবহার করে টিকেট বাণিজ্যে সহ পতিতাদের মেলা বসাবে তা আমাদের জানা ছিল না, রেস্তোরাঁ কর্তৃপক্ষ আরো বলেন, বড় বড় সাউন্ড সিস্টেম যখন রেস্তোরাঁর ভেতর ঢুকতে বাঁধা প্রদান করি তখন আমাদের লোকজনের উপর চড়াও হয় ঐ ডিজে গ্রুপের ছেলে মেয়ে সবাই এমনকি তারা রেস্তোরাঁর ভেতর মদও পান করে এতে করে আমার রেস্তোরাঁয় আসা অন্য একজন কাস্টমার এই পরিবেশ দেখে অন্যত্র চলে যায়। এমতাবস্থায় আমি খুলশি থানাকে এ পরিস্থিতি অবহিত করলে এ উশৃংখল পার্টি বন্ধ করে দিলেও কাউকে গ্রেফতার করেনি থানা প্রশাসন।
তবে আমাদের বাকি খাবারের বিল এবং উশৃংখলতার দরুন আসবাবপত্রের ক্ষতি পুরণ না দিয়ে উল্টো উপস্থিত সাংবাদিকদের সম্মুখে হুমকির সম্মুখীন হয়ে পুলিশ কমিশনার বরাবরে একটি অভিযোগ করতে বাধ্য হই, তাছাড়াও আমাদের অনন্তরালে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে টিকেট বাণিজ্য আমাদের জন্য মানহানিকর বটে। কেননা এই খুলশি থানা এলাকায় কোন না কোন রেস্তোরাঁয় বা ফ্ল্যাটে প্রকাশ্যে বা গোপনে হরহামেশাই এ ধরনের ডিজে পার্টি বলে প্রাইভেট পার্টি চলেই।
অপরাধ বিশেষজ্ঞরা বলছে ডিজে পার্টি মূলত নাম এ নামের আড়ালে মূলত টিনেইজাদের মাঝে মাদক, এবং অনৈতিক কর্মকান্ডকে সহজলভ্য করে একশ্রেণির মানুষ প্রচুর মুনাফা করাই তাদের লক্ষ্য। শুধু তাই নয় এ সুযোগকে কাজে লাগিয়ে গড়ে উঠেছে নতুন নতুন অপরাধ চক্র। গত সপ্তাহে রাজধানীতেই এমন এক চক্রের সন্ধান পায় ঢাকা গোয়েন্দা পুলিশের একটি দল। ডিজে অমিতদের ছত্রছায়ায় চট্টগ্রামেও গড়ে উঠছে এ ধরনের ডিজে পার্টির আড়ালে অপরাধ সংঘ।
বোরকা পড়ে রেস্তোরাঁয় ঢুকে পরবর্তিতে ওয়েস্টার্ন পোশাক পরে উদ্দাম নাচ এবং এর আড়ালে দেহ ব্যবসার আসর এবং চুমুকে চুমুকে মদ সহ নানা রকম নেশা জাতীয় দ্রব্য সেবন কখনোই বঙালি সংস্কৃতির অংশ ছিল না হতে পারে না। এক গোপন সূত্রে জানা যায় নিউজ সংগ্রহের জেরে একটি স্বনামধন্য ইংরেজি পত্রিকার সংবাদকর্মীকে দেখে নিবে বলে হুমকি দেয় ডিজে অমিত নামের জনৈক অন্ধকার রাজা। এসব বিষয়ের সতাসত্য জানার জন্য মুঠোফোনে যোগাযোগ করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে নানা ভাবে পরিচয় এড়িয়ে যাওয়ার চেষ্টা চালান এবং পরবর্তীতে কল কেটে দেন। তবে প্রশ্ন থেকেই যায়, যারা এ ধরণের অপসংস্কৃতির প্রসার এবং প্রচার করছে তারা কি কখনোই আইনের আওতায় আসবেনা এমন প্রশ্ন সচেতন মহলের।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com