শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

লোহাগাড়ায় ১১টি খাবার প্রতিষ্ঠানে ম্যাজিস্ট্রেটের অভিযান ,২লক্ষ ৫হাজার টাকা জরিমানা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় পৃথকভাবে হোটেল ও রেস্টোরেন্ট অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ১১টি হোটেল ও রেস্টোরেন্টে মোট ২ লক্ষ ৫হাজার টাকা জরিমানা দেওয়া হয়। আজ (১৩ আগস্ট) শনিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতে এ পৃথক দুটি অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান ।

অভিযানকালে লোহাগাড়া থানার এসআই মামুন মিয়া,এসআই দুলাল বাড়ৈ, উপজেলা পরিষদ কার্যালয়ের সিএ মুহাম্মদ ইলিয়াছ রুবেলসহ আনসার বাহিনীর সদস্য ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ জানান,উপজেলার বিভিন্ন এলাকায় দুইটি পৃথক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন,২০১৪ অনুযায়ী লাইসেন্স গ্রহণ ব্যতীত ব্যবসা পরিচালনা করার অপরাধে ১১ টি হোটেল ও রেস্তোরা যথাক্রমে ফোর সিজনস ৩০হাজার, হালাল ডাইন ৩০হাজার টাকা, ইনসাফ রেস্তোরাঁ ২৫ হাজার টাকা, নবাবী কিচেন ২০হাজার টাকা, বাঙালিয়ানা ১৫হাজার টাকা, মোগল রেস্টুরেন্ট ১৫হাজার টাকা, ক্যাপে ফ্যান্টাসি ১৫হাজার টাকা, কাজীর কড়াই ১৫হাজার টাকা, হোটেল দি জামান ১৫হাজার টাকা, মক্কা হোটেল ১৫হাজার টাকা, সালওয়া রেস্টুরেন্ট ১০হাজার টাকাসহ মোট ২ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা দেওয়া হয়েছে। আইন অনুযায়ী লাইসেন্স গ্রহণের জন্য এক সপ্তাহের মধ্যে জেলা প্রশাসক বরাবর আবেদন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া প্রতিটি হোটেল ও রেস্তোরাঁয় স্বাস্থ্যসম্মত পরিবেশ নিশ্চিত করতেও নির্দেশনা প্রদান করা হয়। জনকল্যাণে ও জনসচেতনতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com