শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

দীপ্ত টিভির পরিচালকসহ তিনজন কারাগারে

বেসরকারি টেলিভিশন দীপ্ত টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালকসহ চারজনের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলায় তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইবুন্যালের বিচারক জহিরুল কবির এই আদেশ দিয়েছেন। শুরুতে চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হলেও বিকেলে অসুস্থার কারণ বিবেচনায় ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসানের জামিন মঞ্জুর করেন আদালত। বাকি তিনজনকে কারাগারে পাঠানো হয়।

কারাগারে যাওয়া তিনজন হলেন, দীপ্ত টেলিভিশনের পরিচালক কাজী জাহিন হাসান, চিফ অপারেটিং অফিসার কাজী উরফি আহমেদ ও কাজী রাবেত হাসান প্রকাশ কাজী জিসান।

তিনজন কারাগারে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাইবার ট্রাইবুন্যালের পাবলিক প্রসিকিউটর মেজবাহ উদ্দিন চৌধুরী। তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে চকবাজার ও চান্দগাঁও থানায় তিনটি মামলা দায়ের করা হয়। এসব মামলায় আসামিরা আত্মসর্পণ করে জামিন আবেদন করেন। শুনানির পর আদালত চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দেয়। তবে পরবর্তীতে এক আসামির অসুস্থতার তথ্য উল্লেখ করে আদালতে আবেদন করা হলে আদালত সেটি মঞ্জুর করেন। বাকি তিন আসামিকে কারাগারে পাঠানো হয়। কারাগারে যাওয়া আসামিদের জামিন চেয়ে আদালতে আবেদন জমা দিয়েছে আসামিপক্ষের আইনজীবী। মঙ্গলবার জামিন শুনানি হতে পারে।

আদালত থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, চট্টগ্রামের চন্দনাইশ থানার দোহাজারী কাজী ফার্মস লিমিটেডের কর্মীর ওপর হামলার ঘটনা ঘটেছিল ২০১৬ সালে। সেই ঘটনায় তৎকালীন প্রবাসী কল্যাণ মন্ত্রী নূরুল ইসলাম বিএসসির মালিনাকাধীন প্রতিষ্ঠান সানোয়ারা গ্রুপের পোল্ট্রি ও হ্যাচারি ও মন্ত্রীপুত্র মজিবুর রহমানকে নিয়ে মানহানিকর সংবাদ পরিবেশন করে দীপ্ত টেলিভিশন। এই অভিযোগে নগরীর দুই থানায় তথ্য যোগাযোগ ও প্রযুক্তি আইনের ৫৭ ধারায় তিনটি মামলা হয়। এসব মামলায় তিনজনকে কারাগারে পাঠালো আদালত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com