রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

নরসিংদীর মাধবদীতে জজ ভূইয়া স্পিনিং মিলে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়-ক্ষতি

নরসিংদীতে মাধবদীর নওয়াপাড়া এলাকায় প্রতিষ্ঠিত জজ ভূইয়া গ্রæপের অঙ্গ প্রতিষ্ঠান জজ ভূইয়া স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার (২মে) সকাল ৯টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটলে নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক মো. নুরুল ইসলাম অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জজ ভূইয়া গ্রæপের অঙ্গ প্রতিষ্ঠান জজ ভূইয়া স্পিনিং মিলে অগ্নিকান্ডের ঘটনায় ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রæত ফায়ার সার্ভিস পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক মো. নুরুল ইসলাম জানান, জজ ভূইয়া স্পিনিং মিলে আগুন লাগেছে এ খবর পাওয়ার সাথে সাথে নরসিংদী থেকে তিনটি ইউনিট, মাধবদী থেকে দুটি ইউনিট ও পলাশ থেকে ১টি ইউনিট প্রায় দুইঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন প্রাথমিকভাবে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি আরো জানান, ঈদের ছুটিতে মিলের শ্রমিকরা চলে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত ঘটতে পারে । কারখানাটি যেহেতু স্পিনিং মিল তাই আগুন লাগার সাথে সাথে আগুনের লেলিহাল শিখা দ্রæত চারদিকে ছড়িয়ে পড়ে। মিলের মূল্যবান যস্ত্রাংশ, তুলা ও কাপড়সহ প্রায় শতাধিক মেশিন পুড়ে গেছে।

আগুনে ক্ষয়ক্ষতির বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান, ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনার পর সম্পূর্ণভাবে ডাম্পিং করতে আরো একঘণ্টা সময় লেগেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com