রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

সন্দ্বীপ পৌরসভা গ্রামীণ অবোকাঠামো উন্নয়নে অধুনিক প্রযুক্তি ব্যবহার

সন্দ্বীপ পৌরসভা গ্রামীণ অবোকাঠামো উন্নয়নে অধুনিক প্রযুক্তি ব্যবহার করে চলছে অনুপোযোগী রাস্তা গুলোতে মাটি দিয়ে সংস্কারণ এর কাজ।

গতকাল (৫-ই) শনিবার, মার্চ সন্দ্বীপ পৌরসভা ৯ নং ওয়ার্ড এর অলিমন্দের লিং রোড মাটি ভরাট করে পুনঃনির্মাণ ও সংস্কার কাজের পরিদর্শন ও উদ্বোধন করেন, সন্দ্বীপ পৌরসভার জননন্দিত “মেয়র” মোক্তাদের মাওলা সেলিম। এই সময় উপস্থিত ছিলেন, স্থানীয় কাউন্সিলর, মোক্তাদের

মাওলা ফয়সাল, কাউন্সিলর দিদার আলম,পৌরসভা শ্রমিকলীগ নেতা শেখ শাহেদ, ছাত্রনেতা সম্রাট তকি সহ এলাকাবাসী।উপস্থিত এলাকাবাসী বলেন, এ সড়কটি অতি গুরুত্বপূর্ণ হওয়া সত্বেও এটি দীর্ঘদিন ধরে ছিল অবহেলিত।

দীর্ঘ ১০-১৫ বছর ধরে আমরা এলাকাবাসী পৌরসভার সাবেক মেয়রের কাছে অনেক বার গিয়েছি কিন্তু তিনি পৌরসভার কোন উন্নয়ন এর কাজ করেনি। সংস্কার না হওয়ায় খানা, খন্দে পরিনত হয়েছিল সড়কটি।

আমরা সন্দ্বীপ পৌরসভার বর্তমান মেয়র সেলিম ভাইয়ের কাছে একবার বলেছি রাস্তাটি সংস্করণ করার জন্য, তিনি আমাদেরকে আশ্বাস দিয়েছেন এবং সড়কটি সংস্কারের কাজ শুরু করেছেন।

বর্তমানে এ প্রকল্পটি চলমান রয়েছে এবং এ প্রকল্পের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। নির্মাণ কাজ শেষ হলে এই সড়কটি হবে এলাকার মানুষের স্বপ্নের সড়ক।

আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, সন্দ্বীপের গণমানুষের নেতা (এমপি) মহোদয় ও পৌরসভার জননন্দিত মেয়র মোক্তাদের মাওলানা সেলিম ভাইকে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com