শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

বিশ্বের অন্যতমশক্তিশালী দল আফগানিস্তান

টি-টোয়েন্টিতে বিশ্বের অন্যতম শক্তিশালী দল আফগানিস্তান। এই ফরমেটে বাংলাদেশ এবং আফগানিস্তানের তফাৎ অতীত সমীকরণ দেখলেই অনুমেয় ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে ১২৪টি ম্যাচে অংশ নিয়ে বাংলাদেশ জিতেছে মাত্র ৪৪টিতে। আর ৯০টি ম্যাচ খেলে ৬০টিতেই জয় তুলে নিয়েছে আফগানরা।

টি-টোয়েন্টিতে শক্তিশালী দল হয়েও বাংলাদেশ সফরে এসে টাইগারদের কাছে পাত্তাই পেল না আফগানিস্তান।গতকাল (৩ মার্চ) বৃহস্পতিবার মিরপুরে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের করা ১৫৫ রান তাড়ায় ৯৪ রানেই অলআউট হয় আফগানিস্তান।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৬১ রানে পরাজয়ের পর আফগান অধিনায়ক মোহাম্মদ নবি বলেন, আমরা সত্যিই ভালো বোলিং করেছি। টাইগারদের ১৫৫ রানে আটকে রাখতে পেরেছি। আমরা ভেবেছিলাম রান তাড়া করতে পারব।

কিন্তু পাওয়ারপ্লেতে টপাটপ উইকেট পড়ে যাওয়ায় আমরা ম্যাচ থেকে ছিটকে যাই। তবে আমরা পরের ম্যাচে লড়াই করার সর্বোচ্চ চেষ্টা করব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com