শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নাগরপুরে নিষিদ্ধ ঘোষিত ছাত্রলীগের নৈরাজ্য প্রতিহত করতে ছাত্রদলের অবস্থান কর্মসূচী নওগাঁয় ৫ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষককে আটক নওগাঁয় সংবাদ প্রকাশের জেরে বার্তা ২৪ ডটকম এর সাংবাদিক শহিদুল ইসলাম হামলার শিকার নওগাঁর রাণীনগরে এক কৃষকের গোয়াল ঘরের দরজা ভেঙে ২ লাখ টাকার তিনটি গরু চুরি টাঙ্গাইলে শাক-সবজির দাম কমতে শুরু হয়েছে বলছেন সাধারণ ক্রেতা পাইকগাছার সাবেক এমপি রসীদুজ্জামানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর সিএমপির কোতোয়ালি থানার অভিযানে ডিএমপির পল্টন থানার হত্যা পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল ডামুড্যায় উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ অনুষ্ঠিত মাগুরায় ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে উল্টো বাদীর পরিবারের ১৮ জন মামলার আসামি হলেন

নওগাঁয় সংবাদ প্রকাশের জেরে বার্তা ২৪ ডটকম এর সাংবাদিক শহিদুল ইসলাম হামলার শিকার

নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁয় সংবাদ প্রকাশের জেরে বার্তা ২৪ ডটকম এর জেলা প্রতিনিধি সাংবাদিক শহিদুল ইসলাম (২৫) আবারও সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।
মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় সদর উপজেলার চাকলা বাজার এলাকায় নাহিদ নামে এক যুবকের নেতৃত্বে প্রকাশ্য এ হামলা চালানো হয়।

পরে আহত অবস্থায় শহিদুলকে উদ্ধার করে ২৫০ শয্যা নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।আহত সাংবাদিক শহিদুল উপজেলার বক্তারপুর গ্রামের রাজ্জাক হোসেনের ছেলে।

এর আগে গত ১৬ অক্টোবর দুপুরে পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামে এক নব মুসলিম পরিবারকে অবরুদ্ধ রাখা সংক্রান্ত বিষয়ে তথ্য সংগ্রহে গেলে প্রথম দফায় হামলার শিকার হয়েছিলেন তিনি। পরে হামলা কারীদের অপকর্ম তুলে ধরে সংবাদ প্রকাশ করেছিলেন।

এর জেরেই দ্বিতীয় দফায় তার ওপর আবারও সংঘবদ্ধ হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে হামলার শিকার সাংবাদিক শহিদুল ইসলাম বলেন, গত ১৬ অক্টোবর প্রথম দফা হামলার শিকার হয়ে নাহিদসহ হামলাকারীদের বিরুদ্ধে থানায় এজাহার দিয়েছিলাম।

এরপরই হামলাকারীরাআত্মগোপনে চলে যায়। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হলে বিভিন্ন মাধ্যমে আমাকে হুমকি দিয়ে আসছিল আত্মগোপনে থাকা নাহিদ বাহিনীর সদস্যরা।

এরই জেরে মঙ্গলবার (২২অক্টোবর) সন্ধ্যায় বাড়ি ফেরার পথে চাকলা বাজারে চারিদিক থেকে আমাকে ঘেরাও করে নাহিদ ও তার সঙ্গে থাকা ক্যাডার বাহিনীর ১৫-২০ সদস্য।

এরপরই পকেট থেকে ছুরিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র বের করে আক্রমণ চালায় তারা।নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলমসিদ্দিকী জানান, গত ১৬ অক্টোবর প্রথম দফায় হামলার ঘটনাটি জানা মাত্রই তাৎক্ষণিক থানা পুলিশের একটি টিম পাঠিয়ে সাংবাদিক শহিদুলকে সেখান থেকে উদ্ধার করে আনা হয়েছিল। এরপর থেকেই ঘটনাটি খতিয়ে দেখছিল পুলিশ। এরই মধ্যে দ্বিতীয় দফায় আবারও তিনি হামলার শিকার হয়েছেন বলে জেনেছি। এ ঘটনায় জড়িত প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।
নওগাঁ #

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com