মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৫০ লিটার দেশী মদ সহ নারী গ্রেফতার-১ দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে- নাজমুল হাসান সিএমপির কর্ণফুলী থানার অভিযানে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধারের মামলায় ০৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ একজন মাদকব্যবসায়ী গ্রেফতার জমির আহমদের মৃত্যুতে লোহাগাড়ায় উপজেলায় বিভিন্ন মহলের শোক চট্টগ্রামে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা রাজবাড়ীর গোয়ালন্দে যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার ইতনায় গলায় গামছা পেঁচিয়ে সবিতা রাণী বালা নামে এক স্কুল শিক্ষিকাকে হত্যা করেছে দুর্বৃত্তরা নওগাঁর মহাদেবপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর নওযোয়ান মাঠে রুকন সম্মেলনে জামাতী ইসলামির আমির বলেন আওয়ামীলীগ জাতির দুশমন

পিরোজপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৮

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে  একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পরে ৮ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে ২ জন পুরুষ, ২ জন নারী ও ৪ টি শিশু।
প্রাইভেট কারটি পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে ঢাকার উদ্দেশ্যে ফিরছিলো।  পিরোজপুর থেকে পাঠানো ফয়সাল হাসানের  পাঠানো রিপোর্ট।
প্যাকেজপিরোজপুর-নাজিরপুর সড়কের ন‚রানী গেট এলাকা। ঘড়িতে রাত প্রায় ২টা। হঠাৎ চিৎকারে ঘুম ভেঙ্গে যায় এলাকাবাসীর।
সাথে সাথে জোড়ে আঘাতের শব্দ। এলাকাবাসী দৌড়ে এসে দেখে একটি প্রাইভেট কার রাস্তার পাশে খালের মধ্যে। যাত্রী আর চালক সবাই গাড়ির মধ্যে।
এলাকাবাসী চৌকিদারকে খবর দিলে লোকজন নিয়ে গাড়ি উঠাতে চেষ্টা করে ব্যার্থ হয়। পরে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়।
তারা এসে এক এক করে আট জনের লাশ বেড় করে। পরে এম্বুলেন্সে করে হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক তাদের সকলকে মৃত ঘোষনা করে।
ভক্স পপ : প্রত্যক্ষদর্শী/ পুলিশ/ নিহতের স্বজন, ডাক্তার।
এদিকে প্রাপ্ত মোবাইল ফোনের মাধ্যমে নিহত ৮ জনের পরিচয় পাওয়া গেছে।
তারা হলেন মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা আক্তার(৩০),মেয়ে মুক্তা (১২)ও ছেলে সোয়াইব (২)। এ পরিবারটির বাড়ি শেরপুর জেলার খোলআচার পাড়ায়।
অপর পরিবারটি হলো শাওন মৃধা(৩২), তার স্ত্রী আমেনা বেগম, ছেলে আবদুল (৩)ও অপর ছেলে শাহাদাৎ (১০)।
পে- অফ : শাওন নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়ায় তার গ্রামের বাড়িতে দেখা করে ঢাকায় যাওয়ার জন্য প্রাইভেট কারটি পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে পিরোজপুরের নাজিরপুর হয়ে ঢাকা যাচ্ছিলো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com