মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

সাতকানিয়া কেরানিহাট কে ফুটপাত মুক্ত রাখতে উচ্ছেদ অভিযানে উপজেলা প্রশাসন

মোঃ সেলিম উদ্দিন খান(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামে সাতকানিয়া উপজেলার কেরানিহাটে উচ্ছেদ অভিযান চালিয়ে করা হয়েছে হকার দখলমুক্ত।০৬ মার্চ কেরানিহাটে সকাল ১০ ঘটিকা হতে সহকারী কমিশনার (ভূমি) জনাব আরাফাত সিদ্দিকীর নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কেরানিহাট বাজার এলাকার চট্টগ্রাম কক্সবাজার মহসড়কের পাশ্ববর্তী প্রায় ৩ কি.মি জায়গার মধ্যে ছোট বড় স্থায়ী অস্থায়ী প্রায় ৩০০ শতাধিক অবৈধ স্থাপনা, দোকান, বিলবোর্ড ইত্যাদি অপসারণ করা হয়।

এছাড়া বিভিন্ন যানবাহনের অবৈধ স্ট্যান্ড সরিয়ে দেয়া হয়।উচ্ছেদকালীন সময়ে মহাসড়কে অবৈধ পার্কিং এর অপরাধে এক প্রাইভেট কার চালককে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর আওতায় ২০০০- জরিমানা করা হয়। উচ্ছেদের বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ঙঙআরাফাত সিদ্দিকী জানান, ধারাবাহিকভাবে উচ্ছেদ অভিযান চলমান থাকবে এবং কেরানিহাটকে দখলমুক্ত ও যানজট মুক্ত রাখার জন্য সকল সহযোগিতায় সব ধরণের পদেক্ষেপ নেওয়া হবে।উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন সাতকানিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, ট্র্যাফিক পুলিশ, সাতকানিয়া ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com