রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

সাধারণ মানুষের মনি কোটায় ওসি রাশেদুল ইসলাম যোগদান করার পর কইতে চমক, শেষ রক্ষা হলো না দুই মোটর সাইকেল চোরে’র

মোহাম্মদ সেলিম উদ্দিন খান(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়ায় থেকে চোরাইকৃত একটি মোটর সাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় দু` মোটর সাইকেল চোরকে গ্রেফতার করা হয়।

গতকাল ৪ মার্চ রাত সাড়ে আটটার দিকে লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই রাশেদুল হাসান সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হল কক্সবাজার উখিয়া হলুদিয়া পালং এর রুমখী ক্লাস পাড়ার মকবুল আহমদের পুত্র মোহাম্মদ তাহের (২৮) এবং একই এলাকার মৃত ইয়াকুব আলীর পুত্র নুরুল আবছার প্রঃ মানিক (২৮)।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, কিছুদিন পুর্বে পদুয়া ইউপি সাবেক চেয়ারম্যান জহির উদ্দিনের মোটর সাইকেলটি চুরি হয়েছিল। চুরি হওয়ার পর পরই লোহাগাড়া থানা পুলিশকে অবগত করেন।মোটর সাইকেল উদ্ধারের জন্য আমরা বিশ্বস্থ সোর্স নিয়ে তৎপরতা শুরু করি।

গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে বিশ্বস্থ সোর্সদের মাধ্যমে কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। চোরাইকৃত বাইকটি উদ্ধার করা হয়। আটককৃতের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে চট্টগ্রাম আদালতে সৌপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com