রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বারে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার পৌর এলাকার চাঁপানগর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ফিরোজ মাহমুদ (৩৫)।

তিনি ফেনী জেলার দাগন ভূঁইয়া উপজেলার সেকান্দরপুর গ্রামের মো. গিয়াস উদ্দিনের ছেলে। দেবিদ্বারমুখী একটি অজ্ঞাত ট্রাক কোম্পানীগঞ্জগামী একটি মোটরসাইকেলকে চাপা দিলে আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল মাবুদ জানান, নিহতের সাথে থাকা ভিজিটিং কার্ড ও দুইটি মোবাইল সেট এবং কিছু টাকা পাওয়া গেছে। মোবাইল সেটের সূত্র ধরে তার স্ত্রী এবং চাচাতো ভাইয়ের সাথে কথা হয়েছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com