শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

কুমিল্লায় আনসার ও ভিডিপি কার্যালয়ে মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

টিপু সুলতান, নিজস্ব প্রতিবেদকঃ

আজ কুমিল্লা জেলায় আনসার ভিডিপি জেলা কার্যালয়ের আয়োজনে একুশ দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান হয়েছে। বেলা ৩ ঘটিকায় জেলা কমান্ডেন্ট সঞ্জয় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেঞ্জ পরিচালক আব্দুল আউয়াল পিভিএস ,পিএএম এম।

অনুষ্ঠানের প্রধান অতিথি সহ বক্তারা বলেন, সদ্য প্রশিক্ষণ সম্পন্নকারী আনসার ভিডিপি সদস্যগণ দেশের জাতীয় গুরুত্বপূর্ণ মুহূর্তে সততা ও নিষ্ঠার সাথে স্বেচ্ছাশ্রমে দায়িত্ব পালন করে যাবে। যেকোনো দুর্যোগ মুহূর্তে দেশ ও মানবতার কল্যাণে নিবেদিত বাংলাদেশ আনসার এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

ড্যি্ল প্রশিক্ষণ ও লিখিত পরীক্ষায় সাফল্য অর্জনকারী প্রশিক্ষণনার্থীদের পুরস্কার ও বিশেষ উপহার সামগ্রী প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক মোঃ শহিদুল ইসলাম ও মিনারা বেগম ,সার্কেলের এ্যাড জুডেন্ট কুমিল্লা মনিরুল ইসলাম ও মোঃ তাঞ্জির আসাদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সদর মোহাম্মদ আব্দুস সাত্তার সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com