শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

মৌলভীবাজারে বার্ষীক অগ্নি নির্বাপণ কর্মশালা ও মহড়া অনুষ্টিত

মৌলভীবাজারে বার্ষিক অগ্নি নির্বাপণ ও মহড়া ২০২২ অনুষ্টিত হয়েছে। গতকাল (৭ জুন) মঙ্গলবার  দুপরে জেলা পুলিশ লাইন্সে বার্ষিক অগ্নি-নির্বাপণ কর্মশালা ও মহড়া ২০২২ অনুষ্ঠিত হয়।  কর্মশালা ও মহড়া উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স)  হাসান মোহাম্মদ নাসের রিকাবদার। এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ পরিচালক আব্দুল্লাহ হারুন পাশা। মহড়ায় প্রাকৃতিক দূর্যোগ বা অগ্নিকান্ডে হলে উদ্বার কাজ ও অগ্নি নির্বাপণের নানান কৌশল প্রদর্শন করা হয়। বাসাবাড়িতে আগুন লাগলে আতঙ্কিত না হয়ে কিভাবে সহজেই আগুন নিয়ন্ত্রণ করা যায় তা প্রদর্শনীতে দেখানো হয়।

অগ্নি-নির্বাপণ কর্মশালা ও মহড়া বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এ ধরনের মহড়া আমাদের পুলিশের অগ্নি নির্বাপণে দক্ষতা বৃদ্ধি ও সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে সহায়ক হবে। তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে অগ্নিকান্ডের ঘটনা বৃদ্ধি পেয়েছে, তাই অগ্নিকান্ড সংক্রান্ত দূর্ঘটনা প্রতিরোধে প্রতিটি পরিবার ও ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি নির্বাপণের প্রাথমিক ব্যবস্থা রাখতে হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com