শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

ভ্যাকসিন গ্রহণের হার বৃদ্ধিতে শ্রীমঙ্গলে প্রচারণা

মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে ৪ দিনব্যাপী কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা ও ভ্যাকসিন গ্রহণের হার বৃদ্ধিতে মাইকিং করে প্রচারণা চালানো হয়েছে। ইউনিসেফ এর সহযোগীতায় এডাব এর স্থানীয় সহযোগী এনজিও সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে কমলগঞ্জে ও শ্রীমঙ্গলে এমসিডা’র উদ্যোগে উপজেলার প্রত্যাকটা ইউনিয়নের ওয়াডর্, গ্রাম ও প্রতান্ত অঞ্চলে এ মাইকি যোগে প্রচারণা চালানো হয়।

প্রচার কার্যক্রম পরিচালনা সময় উপস্থিত ছিলেন সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পরিতোষ দেব নিরু ও এমসিডার প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন, মোরসালিন মুকিত ও এডাবের আইএসপি রোকসানা আক্তার।

সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পরিতোষ দেব নিরু জানান, তারা সরকারের পাশাপাশি স্থানীয় এনজিও হিসাবে তারা জনগণকে কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা ও ভ্যাকসিন গ্রহণের হার বৃদ্ধিতে কমলগঞ্জে সমগ্র উপজেলায় মাইকিং করছেন। তার সংস্থা গত শুক্রবার থেকে আজ মঙ্গলবার বিকাল পর্যন্ত চার দিনব্যাপী উপজেলা জুড়ে মাইকিং করে প্রচারণা চালানো হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com