বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৩৬৬ টি পদের বিপরীতে পরীক্ষায় অবতীর্ণ হলো ২৬ হাজার ৪৪৬ জন অসদুপায় অবলম্বনে বহিষ্কার ২৪

কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্ব‌ন করায় ২৪ জনকে ব‌হিষ্কার করা হয়েছে। এছাড়া মোবাইল ফোন ব্যবহার ক‌রায় দুই পরীক্ষার্থীকে আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আজ (৩ জুন) শুক্রবার প্রাথ‌মিক সহকারী শিক্ষক নি‌য়োগের তৃতীয় ধা‌পের (জেলায়‌ দ্বিতীয়) পরীক্ষায় জেলা শহরের বি‌ভিন্ন কেন্দ্র থেকে ২৪ জনকে ব‌হিষ্কার করা হয়।

জেলা প্রশাস‌নের সহকারী ক‌মিশনার ও নির্বাহী ম্যাজি‌স্ট্রেট ওয়াজেদ ওয়াসীফ বলেন, কু‌ড়িগ্রাম পুলিশ লাইন্স স্কুল কেন্দ্র এবং কু‌ড়িগ্রাম রিভার ভিউ উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে দুই জনকে আটক করা হয়েছে।

তারা মোবাইল ফোন ব্যবহার করে পরীক্ষার প্রশ্নের ছ‌বি তু‌লেছিলেন। তাদের সঙ্গে আরও কেউ জ‌ড়িত আছে কি না তদন্ত করা হচ্ছে। এ জন্য আটকদের প‌রিচয় প্রকাশ করতে পার‌ছি না। তাদের কু‌ড়িগ্রাম সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) খান মো. শাহ‌রিয়ার বলেন, কেন্দ্রে দা‌য়িত্বরত ম্যাজিস্টেট দুই‌ প্রার্থীকে আটক করে পু‌লি‌শে দিয়েছেন। আজ (৩ জুন) শুক্রবার বিকাল ৬টা পর্যন্ত কোনও লি‌খিত অ‌ভিযোগ পাওয়া যায়‌নি। অ‌ভিযোগ পেলে আটকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তার আগে প‌রিচয় প্রকাশ করা সম্ভব নয়।

আজ (৩ জুন) শুক্রবার তৃতীয় ধাপের নিয়োগ পরীক্ষায় কুড়িগ্রামের চার উপজেলার ১২ হাজার ৫০৫ জন পরীক্ষার্থী অংশ নেন। এর আগে গত ২০ জুন জেলার প্রথম ধাপের পরীক্ষায় পাঁচ উপ‌জেলার ১৩ হাজার ৯৪১ প্রার্থী অংশ নিয়ে‌ছিলেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, জেলায় সহকারী শিক্ষক পদে মোট ৩৬৬টি পদ শূন্য রয়েছে। এই পদের বিপরীতে দুই ধাপে মোট ২৬ হাজার ৪৪৬ জন প্রার্থী লি‌খিত পরীক্ষায় অংশ নিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com