রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

যুবলীগের সম্মেলনে আওয়ামী লীগের সদস্য হলেন তিনজন

সোমবার (৩০ মে) নগরীর দ্য কিং অব চিটাগাংয়ে অনুষ্ঠিত নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনজনকে প্রাথমিক সদস্য পদ দিয়েছে আওয়ামী লীগ।

 তারা হলেন- চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্ছু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ।

 এ ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন।

তিনি বলেন, দীর্ঘদিন চট্টগ্রাম মহানগর যুবলীগের দায়িত্ব পালন করেছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্ছু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ। তাদের বয়স হয়েছে। তারা আওয়ামী লীগে যোগদান করতে চান। তাদের চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রাথমিক সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হলো।

সেই সঙ্গে যারা দীর্ঘদিন যুবলীগের রাজনীতি করেছেন আপনারাও যদি বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করতে চান আপনারাও চলে আসুন। আপনাদের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দরজা সব সময় খোলা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক কাজী মো.মাজহারুল ইসলাম, মো.সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com