শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

মৌলভীবাজারে অবৈধ ১৫০ স্থাপনা ভেঙে ৬ একর সরকারি জমি উদ্ধার

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে অবৈধ ১৫০টি স্থাপনা ভেঙে সরকারি ৬একর জমি উদ্ধার করেছে প্রশাসন।

সোমবার (৩০ মে) সকালে জেলার সদর উপজেলার শেরপুর এবং সরকার বাজার এলাকায় জেলা ম্যাজিস্ট্রেট  মীর নাহিদ আহসানের নির্দেশনায় অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরীনা রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ বেলায়েত হোসেন।

অভিযানে ১৫০টি অবৈধ স্থাপনা ভেঙে দখলদারদের উচ্ছেদ করা হয়। জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান জানান, সরকারি জমির উপর স্থাপনা গড়ে অবৈধভাবে দখল করে আসছিল দখলদাররা। এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে সরকারি ৬একর জমি উদ্ধার হয়।

উচ্ছেদ অভিযান পরিচালনায় সহযোগিতা করেন সড়ক বিভাগের কর্মকর্তাবৃন্দ এবং আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ছিলেন পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com