রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

শ্রীমঙ্গলে দি ইলেট ফুলতলী ছাহেব (র:) একাডেমীসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেন জেলা পরিষদ প্রশাসক মিছবাহুর রহমান

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেলাপরিষদ নির্মিত বিভিন্ন উন্নয়ন কাজ, আবেদিত বিভিন্ন উন্নয়ন কাজের সত্যতা যাচাই ও শ্রীমঙ্গল দি ইলেট ফুলতলী ছাহেব (র:) একাডেমী পরিদর্শন করেছেন মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।
প্রথমে তিনি শ্রীমঙ্গল লালবাগ এলাকা পরিদর্শন করেন। দুপুরে উত্তর উত্তরশূর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে এলাকাবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি শ্রীমঙ্গল উত্তর উত্তরশূর দি দি ইলেট ফুলতলী ছাহেব (র:) একাডেমী পরিদর্শন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুদু মিয়া শ্রীমঙ্গল দি ইলেট ফুলতলী ছাহেব (র:) একাডেমীর অধ্যক্ষ মো: আব্দুল তোয়াহিদ আকাশ, সাংবাদিক বিকুল চক্রবর্তী স্বেচ্ছা সেবকলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার আহব্বায়ক সাজ্জাদুর রহমান সাজু, শ্রমিকলীগ নেতা আব্দুল খালেক ও অবসর প্রাপ্ত সেনা সদস্য সুমন চন্দ্র দাস।

এ সময় মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আলহাজ¦ মিছবাহুর রহমান বলেন, তিনি জেলা পরিষদের চেয়ারম্যান থাকাবস্থায় বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করেছেন। বর্তমানে জেলা পরিষদের প্রশাসক হিসেবেও তা অভ্যাহত রেখেছেন। নতুন করে অনেকে আরো বেশ কিছু কাজের জন্য আবেদন করেছেন। চেয়ারম্যান থাকাবস্থায় যে সকল কাজ সম্পাদন হয়েছে এরকম বেশ কিছু এলাকা ঘুরে দেখেছেন। মানুষ সে সকল কাজের সুবিধা ভোগ করছে দেখে ভালো লেগেছে। তিনি জানান, ভবিষতেও রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ-মন্দির ও মাদ্রাসাসহ গ্রামীণ অবকাঠামো উন্নয়নে তিনি সচেষ্ট থাকবেন।
এ সময় তিনি আওয়ামীলীগের একনিষ্ট কর্মী প্রাক্তন ছাত্রলীগ নেতা মো: আব্দুল তোয়াহিদ আকাশের প্রতিষ্টিত দি ইলেট ফুলতলী ছাহেব (র:) একাডেমীর শিক্ষা ক্ষেত্রে যে ভূমিকা রেখেছে তা দেখে খুবই অভিভুত হন এবং ভবিষতে বিদ্যালয়ে সহায়তার আশ^াস দেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com