রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

কমলগঞ্জে বড় ভাইয়ের হামলায় ছোট ভাই খুন, স্ত্রীসহ হামলাকারী আটক

মৌলভীবাজারের কমলগঞ্জে বড় ভাই ছোট ভাইয়ের উপর হামরা করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রীসহ হামলাকারীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, রোববার (১ মে) সকালে বাড়ির সীমানায় বেড়া দেওয়াকে কেন্দ্র বড় ভাই মানিক মিয়া (৬০) তার ছোট ভাই খালেদ (৪২ কে বাশ দিয়ে বেদড়ক মেরে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় খালেদ কে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় খালেদ বেলা ২টার দিকে মারা যায়।

এ ঘটনায় শমশেরনগর ফাঁড়ি পুলিশ হামলাকারী বড় মানিক মিয়াকে তার স্ত্রীসহ আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। এ ব্যাপারে জানতে চাইলে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আব্দুর রহমান গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড় ভাইয়ের হামলায় ছোট ভাই খালেদের মৃত্যুর খবর পেয়ে পূর্ব শ্রীসূর্য গ্রাম থেকে স্ত্রী মাহমুদা খাতুনসহ হত্যাকারী বড় ভাই মানিক মিয়াকে আটক করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com