বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পাইকগাছার সাবেক এমপি রসীদুজ্জামানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর সিএমপির কোতোয়ালি থানার অভিযানে ডিএমপির পল্টন থানার হত্যা পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল ডামুড্যায় উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ অনুষ্ঠিত মাগুরায় ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে উল্টো বাদীর পরিবারের ১৮ জন মামলার আসামি হলেন নওগাঁর তাফের আলী সেঞ্চুরি পার করেও মাথা গোঁজার নিরাপদ আশ্রয় নেই কেন? নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় শীতের ভরা মৌসুমে মাঠে মাঠে শোভা পাচ্ছে শীতকালীন সবজি গোসাইরহাটে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরায় আটক ৮ দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৫০ লিটার দেশী মদ সহ নারী গ্রেফতার-১ দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে- নাজমুল হাসান

ডামুড্যায় উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোহাম্মদ নান্নু মৃধা, ( শরীয়তপুর) প্রতিনিধি

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণেএনসিডি কর্ণারের কার্যক্রম তুলে ধরা,উচ্চ রক্তচাপের রোগীদের বিনামূল্যে এনসিডি কর্ণার থেকে ঔষধ সরবরাহ এবং সকল প্রাপ্তবয়সীদের কমিউনিটি ক্লিনিক থেকে রক্তচাপ পরিমাপ বিষয়ে কমিউনিটি পর্যায়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সিএইচসিপি ও কমিউনিটি গ্রুপের প্রতিনিধিদের নিয়ে এ প্রশিক্ষণ প্রদান করা হয়।

বুধবার (২৩ অক্টোবর) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অভিজিৎ নাগ এর সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর বিভাগীয় প্রোগ্রাম অফিসার ডাঃ মোঃ আহসান-উজ-জামান, সার্ভেইল্যান্স মেডিকেল অফিসার ডাঃ নুসরাত ইসলাম, প্রোগ্রাম এন্ড লজিস্টিক অ্যাসিস্টেন্ট ফিরোজা পারভীন এবং ফিল্ড মনিটরিং অ্যাসিস্ট্যান্ট মোঃ সোহাগ হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com