শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

মেয়ের দায়ের কোপে প্রাণ গেল বাবার

মোঃ সেলিম উদ্দিন খান, লোহাগাড়া চট্টগ্রাম:

 

চট্টগ্রামের লোহাগাড়ার পুটিবিলায় মেয়ের দায়ের কোপে বাবা নিহত হয়েছেন।শুক্রবার (১ ডিসেম্বর) আনুমানিক সকাল ১০টায় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সরইয়ার বলির জুম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়েকে আটক করেছে পুলিশ। নিহত আবদুর রহমান (৫০) সরাইয়ার বিল এলাকার মৃত আলতাফ মিয়ার ছেলে। আটককৃত মেয়ের নাম হুমায়রা বেগম (২৩)। সে একই ইউনিয়নের গৌড়স্থান এলাকার আবদুস ছালামের স্ত্রী। নিহতের পরিবারে ৪ মেয়ে এবং ১ ছেলেসন্তান রয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মানিক বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে।

 

নিহতের ভাই বজলুর রহমান বলেন, সকালে জমিতে ধান কাটতে যাই। পরে বাড়ি থেকে কল দিয়ে বলে সমস্যা হয়েছে। বাড়িতে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আমার ভাই। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। তিনি আরও বলেন, ভাইজির তিন বছর আগে বিয়ে হয়। তার একটি মেয়েসন্তান রয়েছে। ভাইজির মানসিক সমস্যা আছে। সে কারণে বিয়ের পর বেশিদিন শ্বশুরবাড়িতে থাকতে পারেনি। স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হতো।

 

তাই সে মেয়েসন্তানসহ বাপের বাড়িতে থাকত। ঘরেও বাবা-মায়ের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। সকালে গরু নিয়ে বিলে ঘাস খাওয়াতে নিয়ে যায়। বাবার সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে মেয়ে গলায় দা দিয়ে কোপ দেয়। লোহাগাড়া থানার ওসি মো. রাশেদুল ইসলাম জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।

 

নিহতের মেজ মেয়ে হুমায়রা তার বাবাকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। মেয়েকেও আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রামে প্রেরণ করা হবে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com