রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

চুল দিয়ে ক্রিসমাস ট্রি বানিয়ে বিশ্বরেকর্ড তরুণের

ফিচার ডেস্কঃ

এবার চুল দিয়ে মাথার উপর ক্রিসমাস ট্রি বানিয়ে গিনেস বুকে নাম ওঠালেন সিরিয়ার এক তরুণ।চুল নিয়ে নানান এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন অনেকে। বিভিন্ন হেয়ারস্টাইলে সাজিয়ে নেন নিজের চুল। চুল মানুষের বাহ্যিক সৌন্দর্যের একটি গুরুত্বপূর্ণ অংশজুড়ে আছে। চুলের সামান্য পরিবর্তনেও পাল্টে যায় লুক। 

২০২২ সালের ১৬ সেপ্টেম্বর এই রেকর্ড তৈরি করেছেন দানি। গিনেস ওয়ার্ল্ড রেকর্ড-এর পক্ষ থেকে দানির সেই বিখ্যাত হেয়ার স্টাইলের একটি ভিডিও পোস্ট করা হয় ইনস্টাগ্রামে।সিরিয়ার হেয়ারস্টাইলিস্ট দানি হিসওয়ানি চুল দিয়েই মাথার উপর প্রায় ১০ ফুট উঁচু হেয়ারস্টাইল করে ‘পৃথিবীর উচ্চতম হেয়ারস্টাইল’ হিসেবে গিনেস বুকে নাম তুলেছেন। 

দুবাইতে এক নারীর মাথায় আশ্চর্য এই চুলের- স্টাইল করেছিলেন দানি, যার পুরো পদ্ধতিটি দেখা যাচ্ছে সেই ভিডিওতে। ক্রিসমাস ট্রি হেয়ার স্টাইল করার জন্য ওই নারীর মাথায় প্রথমেই একটি হেলমেট পরিয়ে দেন দানি। সেই হেলমেটের উপর পরচুলা এবং হেয়ার এক্সটেনশন দিয়ে বানিয়ে ফেলেন একটি আস্ত ক্রিসমাস ট্রি, যার উচ্চতা ২.৯০ মিটার, অর্থাৎ ৯ ফুট ৬.৫ ইঞ্চি।

মাথার উপর ক্রিসমাস ট্রি বানানোর পর বল দিয়ে তা সাজিয়েও দেন সেটিকে। এর আগেও এক নারীর মাথায় চুল দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি করেছিলেন দানি। যদিও উচ্চতায় সেটি বেশ খানিকটা ছোট ছিল। নিজের রেকর্ড নিজেই ভাঙলেন দানি।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ড জানিয়েছে, ৭ বছর আগে ফ্যাশন জগতে আসেন দানি। তখন থেকেই বিচিত্র কেশ-সজ্জার জন্য বিখ্যাত হয়ে উঠতে শুরু করেন তিনি। দানির কাছে হেয়ারস্টাইল শুধু একটি পরিষেবা নয়, এটা একধরনের শিল্প।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com