শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

আসনার বিডিপি উন্নয়ন ব্যাংক থেকে  কৃষি ও পল্লী ঋণে স্বাবলম্বী সুমন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল আনসার বিডিপি উন্নয়ন ব্যাংকের কৃষি ও পল্লী ঋণ নিয়ে খামার ব্যবসা করে সাবলম্বী হয়েছেন বিডিপির পৌরসভা দলনেতা আহসান উল্লাহ সুমন।গতকাল ( ২০ অক্টোবর)  বৃহস্পতিবার  আনসার বিডিপি উন্নয়ন ব্যাংক শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক অসীম বনিকের হাত থেকে কৃষি ও পল্লী ঋন (১০০০) কোটি টাকার খাত থেকে তিন লক্ষ টাকার চেক গ্রহণ করেন আনসার বিডিপির দলনেতা আহসান উল্লাহ সুমন।

উদ্যোক্তা সুমন এর আগে আনসার বিডিপি উন্নয়ন ব্যাংক থেকে লোন নিয়ে তার গ্রাম রাধানগরে গড়ে তোলেন একটি গরুর খামার। খামারের ব্যবসা করে সুমন এখন সফল উদ্যোক্তা ও স্বাবলম্বী । আহসান উল্লাহ সুমন জানান, আমি প্রথমে আনসার বিডিপি উন্নয়ন ব্যাংক থেকে ঋণ নিয়ে গরুর খামার গড়ে তোলি আনসার বিডিপি ব্যংকের ঋণে ব্যবসা করে আমি লাভবান হয়েছি। আজ তৃতীয় বারের মতো ঋণ নিলাম। এ টাকায় গরু কিনে আমার খামারের পরিধি আরো বৃদ্ধি করবো।

আনসার বিডিপি উন্নয়ন ব্যাংক শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক অসীম বনিক জানান, আহসান উল্লাহ আমাদের ব্যাংকের নিয়মিত গ্রাহক। সে এ শাখা থেকে লোন নিয়ে খামার ব্যবসা শুরু করেছিলো। আজ সে সফল একজন উদ্যোক্তা হয়েছে, এটা আমাদের গর্ভের বিষয়। সুমন লোন নিয়ে সঠিক সময়ে পরিশোধ করেছে তাই আজ তৃতীয়বারের মতো তাকে আনসার বিডিপি উন্নয়ন ব্যাংকের ১০০ কোটি টাকার কৃষি ও পল্লী খাত থেকে তিন লক্ষ দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আনসার বিডিপি উন্নয়ন ব্যাংক তরুণ উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করছে। আহসান উল্লাহ সুমনের মতো উদ্যোক্তাদের উন্নয়নে আনসার বিডিপি উন্নয়ন ব্যাংক কাজ করছে। উদ্যোক্তা সুমনের  সফলতা কামনা করেন ব্যবস্থাপক অসীম বনিক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com