শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

কমলগঞ্জে বঙ্গবন্ধু  ও প্রধানমন্ত্রীর ছবি  ছিড়া ও আওয়ামীলীগ অফিস ভাংচুর, হামলায়  আহত ১০

মৌলভীবাজারের কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের কুরমা বাজারে নির্বাচনের রেশ ধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ অফিস ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, গতকাল (১৪ জুলাই) বৃহস্পতিবার রাতে এঘটনাটি ঘটে। এদিন  বিকেলে   প্রথমে কুরমাঘাটে স্থানীয় আওয়ামীলীগ অফিসে ঢুকে মতিউর নামে বিমান বাহিনীর চাকরিচ্যুত কর্মচারী নেছার মিয়া নামে একজনকে মারধর করে এবং এসময় অফিসে রক্ষিত শেখ হাসিনা  ও বঙ্গবন্ধুর  ছবি ভাংচুর করে ।

এসময় উত্তেজিত হয়ে উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে এরই রেশ ধরে স্থানীয় কাদুর দোকান নামক স্থানে উভয় পক্ষের মধ্যে মারামারি হলে নেছার মিয়া, আজু মিয়া, বদরুল মিয়া ও মতিউর রহমান, কাওসার, বেলাল ও ভুষন নামে কয়েকজন আহত হয়। এসময় দোকানপাঠ ভাংচুর করারও অভিযোগ উঠে।

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ও নিচ্ছেন।স্থানীয় ইসলামপুর ইউপি চেয়ারম্যান বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, মতিউর দীর্ঘদিন থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে। সামাজিক মাধ্যমে সে প্রায় সময় নানা মন্তব্য করে।

তিনি বলেন, মতিউর রহমান প্রথমে বিমান বাহিনীতে কর্মরত ছিল। সেখানে সে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় তার চাকরী চলে যায় ও জেল খাটে। এর পর থেকে বাড়িতে এসে প্রধানমন্ত্রী ও শেখ মুজিবের ছবি দেখলেই ক্ষেপে গিয়ে ছিড়ে ফেলে।  সেদিন এমন ঘটনা ঘটালে সেখান থেকে তার সাথে অন্যদের কথাকাটাকাটির জেল ধরে সংঘর্ষ হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com