শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

সিলেটের বন্যার্তদের সহযোগিতার তহবিল সংগ্রহ

টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদের উদ্যোগে সিলেটের বন্যার্তদের সহযোগিতার তহবিল সংগ্রহ।
সিলেটে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছিল। যার পরিপ্রেক্ষিতে মানুষ সহায় সম্বলহীন হয়ে পড়েছে। অর্ধাহারে, অনাহারে দিন যাপন করছে। মানুষের দুঃখ  কষ্ট সীমাহীন আকৃতি ধারণ করেছে।
তাদের এই দুঃখ-কষ্ট  কিছুটা কমিয়ে আনার জন্য  বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশক্রমে নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ বন্যার্ত অসহায় মানুষের পাশে সাহায্য নিয়ে দাঁড়ানোর প্রস্তুতি গ্রহণ করছে।
বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখার সফল সাধারণ সম্পাদক ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি এর সফল সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষাবিদ, সূর্য শিক্ষা পরিবার ও সূর্য আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা গোলাম, এম এস এস -রাষ্ট্রবিজ্ঞান এর বলিষ্ঠ নেতৃত্বে ও বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ এবং নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি এর  সভাপতি মীর ওবায়েদ স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মীর ওবায়েদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির প্রধান উপদেষ্টা নয়ান খান মেমোরিয়াল কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ বাবু অমলেন্দু সোম রায় এর দিকনির্দেশনায় নাগরপুর উপজেলায় অবস্থিত প্রত্যেকটি কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ হতে বন্যার্তদের সহযোগিতার জন্য তহবিল সংগ্রহ করা হচ্ছে।
গতকাল (২ জুলাই) শনিবার  সকাল দশটা থেকে নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে অবস্থিত বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুল হতে তহবিল সংগ্রহ করার জন্য বিভিন্ন বিদ্যালয় পরিদর্শন করা হয়।
এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ধুবড়িয়া আইডিয়াল স্কুল, বেকরা সবুজ সাথী কিন্ডারগার্টেন এবং নাগরপুরে অবস্থিত নয়ান খান মেমোরিয়াল কিন্ডারগার্টেন এ দ্বিতীয় দিনের মত তহবিল তহবিল সংগ্রহ করা হয়।
তহবিল সংগ্রহের সময় এক সংক্ষিপ্ত আলোচনায় বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখার  সফল সাধারন সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষাবিদ মো:গোলাম মোস্তফা গোলাম বলেন-  বিগত করোনা মহামারীর সময় আমরা সকলে অত্যন্ত দুর্বিষহ জীবন যাপন করেছি। তাই অসহায় মানুষ ও বিপদগ্রস্ত মানুষের অবস্থা কেমন হয়  আমরা তা  উপলব্ধি করতে পারি।
এই উপলব্ধি হতেই আমরা বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্মানিত চেয়ারম্যান মো: ইকবাল বাহার চৌধুরী এর নির্দেশনা,নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ ও উপজেলা কিন্ডারগার্টেন সমিতির উদ্যোগে বিভিন্ন কিন্ডারগার্টেন হতে অনুদান ও তহবিল সংগ্রহ করছি। আমরা অতীত দ্রুত সময়ে স্বচ্ছতার সাথে এই অনুদানের অর্থ নিয়ে বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াবো।
আমি নাগরপুর উপজেলার সকল কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মহোদয়দের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি, কারণ তারা এই দুঃসময় আমাদের এই ডাকে স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছেন। এজন্য তাদেরকে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল ও কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখা ও উপজেলা কিন্ডারগার্টেন সমিতির পক্ষ হতে অসংখ্য ধন্যবাদ,অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com