শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

মৌলভীবাজারের ধর্ষণ মামলার আসামী সীতাকুন্ড থেকে গ্রেফতার

মৌলভীবাজার মডেল থানার ধর্ষণ মামলার এক আসামি সেলিম মিয়াকে চট্রগ্রামের সীতাকুন্ড থেকে আটক করা হয়েছে।

আটক ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়া সদর উপজেলার জাজুয়া গ্রামের ইন্তাজ মিয়ার ছেলে।

বুধবার রাতে সদর থানার এসআই মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্সসহ উর্ধতন কতৃপক্ষের পরামর্শক্রমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সদর থানায় ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়া (২৮) কে সীতাকুন্ডের ভাটিয়ালি থেকে আটক করতে সক্ষম হয়।

সদর থানা পুলিশ সুত্র জানায়, ৫ মে মৌলভীবাজার সদর উপজেলার আমতৈল ইউনিয়নে একটি ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় ভিকটিম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এর পর থেকে ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়া পলাতক ছিল।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক জানান, সদর মডেল থানা পুলিশ চট্টগ্রাম থেকে এক ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতকে আজ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com