শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

পর্যটনের জন্য শ্রীমঙ্গল একটি গুরুত্বপূর্ণ এ নিয়ে সরকার নানামুখী উন্নয়নের কথা ভাবছে

পর্যটনের লিলাভূমি মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভা পরিদর্শন করে গেলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। গতকাল (১৪ জুন) মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শ্রীমঙ্গল পৌরসভায় এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌর মেয়র মোঃ মহসিন মিয়া মধু।

পরে পৌর মেয়রের কার্যালয়ে মতবিনিময় সভায় মেয়র মহসিন মিয়া মধু, জেলা প্রশাসকের সামনে পৌরসভার বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন এবং জেলা প্রশাসক উন্নয়ন কার্যক্রমের প্রশংসা করেন । এছাড়াও পরে তিনি পৌরসভার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু পৌরবাসীর দীর্ঘদিনের দাবি কলেজ রোডের স্কুল, কলেজ এর সামন থেকে ময়লার ভাগাড়ের অপসারণ নিয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলেন। মেয়র আরো বলেন, ময়লার ভাগাড় অপসারণ করতে পৌরসভার পক্ষ থেকে সদর ইউনিয়নের জেটি রোডের হাওর এলাকায় জায়গায় কেনা হয়েছে।

সেখানে ময়লা ফেলতে পৌরসভাকে বাধাগ্রস্ত করার জন্য কিছু মানুষ কোর্টে মামলা করেছে। বিষয়টি দ্রæত সমাধানের জন্য জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন মেয়র মহসিন মিয়া মধু।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, শ্রীমঙ্গল সারাদেশে বেশ সুপরিচিত। পর্যটনের জন্য শ্রীমঙ্গল একটি গুরুত্বপূর্ণ উপজেলা। এ উপজেলা নিয়ে সরকার নানামুখী উন্নয়নের কথা ভাবছে।

তাই জেলা প্রশাসক হিসেবে ময়লার ভাগাড় অপসারণ, পৌরসভার সৌন্দর্যবর্ধন ও পৌর এলাকার পরিবেশ রক্ষায় যে ধরনের সহযোগিতা প্রয়োজন তা তিনি গুরুত্বের সাথে করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, সহকারী কমিশনার (ভূমি) স›দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, ছাদ উদ্দিন, আলকাছ মিয়া, হানিফ চৌধুরী, জাহাঙ্গীর আলম সোহাগ ও মসুদুর রহমান মসুদসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com