শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

সীতাকুণ্ড অগ্নিকাণ্ডে আহতদের খোঁজ খবর নিল সংগীত শিল্পী ফারদিন

সীতাকুণ্ডের বিএম কন্টেনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনার পর মুহূর্তের মধ্যে খবর নিয়ে আহত রোগীদের জন্য ঢাকা থেকে ওষুধ সামগ্রী পাঠিয়ে দিয়েছেন সংগীত শিল্পী মাসুম বিল্লাল ফারদিন।

মঙ্গলবার (৭ জুন) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের দেখতে যান সংগীত শিল্পী, অভিনেতা ও ইয়ুথ আইকন মাসুম বিল্লাল ফারদিন, এসময় তিনি রোগী এবং রোগীর স্বজনদের সাথে কথা বলেন এবং আর্থিক সহোযোগিতা প্রদান করেন।পাশাপাশি তিনি চিকিৎসক এবং দায়িত্বরত আইন শৃংখলা বাহিনীর সদস্য ও সেনাবাহিনীর সদস্যদের সাথে সার্বিক বিষয় নিয়ে কথা বলেন।

তবে এই বরেণ্য শিল্পী এ দূর্যোগ মোকাবেলা করার জন্য সমাজের বিত্তশালীদের কেও এগিয়ে আসার জন্য আহবান জানান।

এসময় তিনি বলেন, চট্রগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ড বিস্ফোরণে অনেক পুলিশ, ফায়ার সার্ভিস ও শ্রমিক আহত ও নিহত হয়েছে। যারা নিহত হয়েছে আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। আমি সবার প্রতি অনুরোধ করছি আপনারা সবাই আহত রোগীদের পাশে দাঁড়ান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com