শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

সীতাকুণ্ডের বিস্ফোরণে আহতদের পাশে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ

সীতাকুণ্ডে বিএম কন্টেইনার টার্মিনালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের প্রতি সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ,চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি ও নগর ছাত্রলীগ নেতা সৈয়দ রবিউল আলম বাঁধন।

 

গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত ও স্বজনদের মাঝে বিভিন্ন প্রয়োজনীয় ওষুধ ও খাদ্য পানীয় বিতরণ করা হয়। ছাত্রনেতা সৈয়দ রবিউল আলম বাঁধন জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন এর দিকনির্দেশনায় রবিবার ভোর রাত থেকেই দুস্থদের সহায়তায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছি আমরা।

 

একজন ছাত্রলীগ কর্মী হিসেবে দেশের সকল বিপদে এগিয়ে আসা আমাদের কর্তব্য এবং প্রতিবারের ন্যায় এইবারও আমরা বাংলাদেশ ছাত্রলীগ সর্বোচ্চ সহায়তা দিয়ে আমাদের দায়িত্ব পালন করে চলেছি।

 

এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা সুস্ময় চৌধুরী মন্টি, অনিন্দ্য দাশ অর্ঘ্য, সৈকত দেব মুন্না, রাহুল দে সুজন, ইমন রায়, সৌরভ দেব, নাঈমুর সোহান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com