রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

আদালতের নির্দেশে জব্দকৃত মালামাল ধ্বংস

মৌলভীবাজারে আদালতের নির্দেশে বিভিন্ন মালামাল ধ্বংস করা হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিজ্ঞ ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (মালখানা) মোহাম্মদ জগলুল হক এর উপস্থিতিতে বিভিন্ন মামলায় জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়।

এসময় মৌলভীবাজার সদর কোর্টের মালখানা অফিসার সিএসআই মোঃ নবী হোসেন মিয়ার উপস্থাপনমতে ৩৮ টি নিষ্পত্তিকৃত মামলায় জব্দকৃত আলামত ইয়াবা-২৩২পিস, গাজা- ৫ কেজি ৫৭১ গ্রাম, দেশি চোলাইমদ ৬৫. ৮৫০ লিটার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে ধ্বংস করা হয়। এবং জব্দকৃত নগদ ১৬,৭০০ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়। আদালতের নির্দেশে এসব মালামাল ধ্বংস করার সময় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া’র নির্দেশে সদর কোর্ট পরিদর্শক মোঃ ইউনুস মিয়া ও কোর্ট পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com