রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

র‌্যাব-৯ এর অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

র‌্যাব-৯ এর অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ৩জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।গতকাল (২৩ এপ্রিল) শনিবার  রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাক-৯ শায়েস্থাগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন ৭ নং জগদীশ পুরইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্ত¡ও এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ কেজি গাঁজা এবং মাদকপরিবহনে ব্যবহৃত একটি ট্রাক’সহ তিনজন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কমলাকান্তপুর এলাকার বাসিন্দা মোঃ উজ্জল (৩৫), পিতা-মৃত সদও আলী, মোঃ জাহাঙ্গীর আলম (৩৮), পিতা- আকরাম আলী তারা একই এলাকার বাসিন্দা, শেরাফত আলী (৫৫), পিতা-মৃত আলমাছ মন্ডল, সাং-হাটরামচন্দ্রপুর, থানা-সদর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

র‌্যাব সুত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, কতিপয় মাদকব্যবসায়ী মাদকের একটি বিশালচালান হবিগঞ্জের মাধবপুর এলাকা দিয়ে রাতের কোন এক সময় নিয়ে যাবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল মাধবপুরের মুক্তিযোদ্ধা চত্ত¡র সংলগ্ন ঢাকা-সিলেটগামী রাস্তার উপর একটি ট্রাক তল্লাশীকালে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৪০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক গাঁজা ব্যবসায়ীদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা অবৈধ মাদক তথা গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত মাদকব্যবসায়ীরা নিত্য নতুন কৌশল অবলম্বন করে বিভিন্ন যানবাহন যোগে মাদক পরিবহনের কাজ করত।

সংগ্রহকৃত গাঁজা ব্যবহারকরে এই মাদকব্যবসায়ী চক্র হবিগঞ্জসহ সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করত। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরোটলারেন্সনীি তবাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীদেও বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com