শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের ৪ সদস্য আটক, চোরাই সিএনজি উদ্বার

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের চার সদস্য আটক হয়েছে। এর সঙ্গে একটি চোরাই সিএনজি উদ্ধার করেছে পুলিশ। গতকাল (২২ এপ্রিল) শুক্রবার  রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় সার্বিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই কামরুল হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে এসআই পুলিশের একটি টিম ৬নং কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামের লকুছ মিয়া কলোনীর গেইটের ভিতর থেকে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত গাড়ি চোর চক্রের সক্রীয় সদস্যরা হলেন সিলেট জেলার গোলাপগঞ্জ থানার মৃত ওয়ারিছ আলীর ছেলে মো. শিবলু মিয়া, কাদিপুর ইউনিয়নের মনছুর গ্রামের গফুর মিয়ার ছেলে মাকিম মিয়া, কুলাউড়া পৌরসভার মধ্য জয়পাশা গ্রামের শেখ রজমুল মিয়ার ছেলে শেখ সাজেদ আহম্দ।

জুড়ী থানার বাছিরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রুমন মিয়া। আটকের পর চোর চক্রের হেফাজতে থাকা একটি নাম্বারবিহীন সবুজ রংয়ের দুই লাইট বিশিষ্ট পুরাতন সিএনজি গাড়ী উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, সিএনজি গাড়ীটি সিলেটের জালালাবাদ থানা এলাকা থেকে চোরি করে নিয়ে আসে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, আটককৃত সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com