রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

প্রাক্তন প্যানেল চেয়ারম্যান নৃপেন্দ্র বৈদ্য অরফে মনোরঞ্জন আর নেই

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিশিষ্ট সমাজ হিতৈষী শ্রীমঙ্গল পৌরসভার প্রাক্তন কমিশনার ও প্যানেল চেয়ারম্যান নৃপেন্দ্র বৈদ্য অরফে মনোরঞ্জন বৈদ্য আর নেই। সোমবার বিকেল ৪টার দিকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৪ ছেলে, দুই মেয়ে ও নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মনোরঞ্জন বৈদ্য তাঁর দীর্ঘ জীবনকালে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাংগঠনিক পদে আসিন ছিলেন। বর্তমানে তিনি শ্রীমঙ্গল সবুজবাগ রাধামাধব জিউর আখড়া পরিচালনা কমিটির সভাপতি, শ্রীমঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সিনিয় সদস্যসহ বিভিন্ন সংগঠনের দায়িত্বে রয়েছেন। জীবনকালে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্টানে পারিবারিকভাবে ভূমি দানসহ আর্থিক সহায়তা করেগেছেন। তিনি শ্রীমঙ্গল বৈদ্যবাড়ি সড়কের সার্বজনীন কালী বাড়ীর প্রতিষ্টাতা, শ্রীমঙ্গল সারকারী প্রাথমিক বিদ্যালয়ের ভূমি দাতা, এলাকায় চলাচলকারী বিভিন্ন সড়কেরও ভুমিদাতা। এ ছাড়াও বহু বছর হবিগঞ্জ রোডে তার বিল্ডিংএ এককালে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয় ছিল।

মনোরঞ্জন বৈদ্যের বড় ছেলে সুজিত বৈদ্য শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সহ সভাপতি ছিলেন, তার ২য় ছেলে সঞ্চয় বৈদ্য একজন ব্যবসায়ী, ৩য় ছেলে চয়ন বৈদ্য ফ্রান্স প্রবাসী, ৪র্থ ছেলে সুমন বৈদ্য ভোরের কাগজের শ্রীমঙ্গল প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক, তাঁর বড় মেয়ে বাবলী বৈদ্য লন্ডন প্রবাসী, ছোট মেয়ে সীমা বৈদ্য ডেনমার্ক প্রবাসী।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদ, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব, নিউজ কর্নার, শ্রীমঙ্গল সাংস্কৃতিক একাডেমী ও জনতা থিয়েটারসহ আরো বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com