মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

ইউক্রেন-স্কটল্যান্ড প্লে-অফের সূচি নির্ধারিত

চলতি মাসের শুরুর দিকে হয়ে গেছে কাতার-২০২২ বিশ্বকাপের গ্রুপ পর্বের ড্র। যেখানে আট গ্রুপে ভাগ করা হয়েছে ২৯টি দলকে। এখনও প্লে-অফ শেষ না হওয়ায় বাকি রাখা হয়েছে তিনটি ঘর। যার একটি ঝুলে ছিল ইউক্রেনের তখনকার অবস্থার কারণে।

গত ২৪ মার্চ গ্লাসগোর হ্যাম্পডেন পার্কে প্লে-অফ সেমিফাইনালে মুখোমুখি হওয়ার কথা ছিল ইউক্রেন ও স্কটল্যান্ডের। কিন্তু তখন ইউক্রেনের ওপর রাশিয়ার হামলার কারণে সেই ম্যাচটি স্থগিত করে দেওয়া হয়। অবশেষে চূড়ান্ত হয়েছে এই ম্যাচটির নতুন সূচি।

কাতার বিশ্বকাপের টিকিট পেতে প্লে-অফ সেমিফাইনালে আগামী ১ জুন মুখোমুখি হবে ইউক্রেন ও স্কটল্যান্ড। বৃহস্পতিবার এক আনুষ্ঠানিক বিবৃতিতে এই খবর নিশ্চিত করেছেন ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

এই অঞ্চলের প্লে-অফের আরেক সেমিফাইনাল জিতে আগেই ফাইনালে বসে আছে ওয়েলস। ইউক্রেন-স্কটল্যান্ড ম্যাচের জয়ী দলটি আগামী ৫ জুন কার্ডিফে গিয়ে ওয়েলসের মুখোমুখি। সেই ফাইনালের জয়ী দলই পাবে কাতার বিশ্বকাপের চূড়ান্ত পর্বের টিকিট।

যে দল বিশ্বকাপের টিকিট পাবে তাদের গ্রুপও ঠিক করে রাখা আছে। কাতারে তারা খেলবে বি গ্রুপে। যেখানে আগে থেকেই রয়েছে ইংল্যান্ড, ইরান ও যুক্তরাষ্ট্র।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com