বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর ঝগড়া নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত দুই

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর মধে বিবাদ নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন দু’জন। মারাত্বত আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন আহতরা।গতকাল (৩এপ্রিল) রবিবার দুপুরে এ ঘটনাটি ঘটে শ্রীমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বিরাইমপুরের সুরভিপাড়ায় এলাকায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নুরুননাহার বেগমের ছেলে রায়হানের সাথে তার স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পাশ্ববর্তী কলেজ ছাত্র নাহিদ ও তার বন্ধু জাভেদ বিরোধ নিষ্পত্তি করতে এগিয়ে গেলে রায়হান ক্ষেপে গিয়ে দু’জনকেই উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাথে সাথে এলাকাবাসী নাহিদ ও জাবেদকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থা গুরুতর হলে তাদেরকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি (তদনমশ) হুমায়ুন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই রায়হানকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com