বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে? সিসিটিভি ফুটেজ এবং ‘Hello CMP’ অ্যাপের “আমার গাড়ি নিরাপদ” সেবার সহায়তায় মুখে হাসি ‘সরকার নারীর গৃহস্থালি কাজের অর্থনৈতিক মূল্য নির্ধারণের বিষয় বিবেচনা করছে’- অর্থ প্রতিমন্ত্রী যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে মোটরসাইকেল বিজয় হয়েছে কান চলচ্চিত্র উৎসবের পর্দা নেমেছে, যেসব সিনেমা পুরস্কার পেল নওগাঁর বদলগাছিতে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে চন্দনা রানী নামে এক নারীর মৃত্যু নওগাঁ ঘোষপাড়া কালী মন্দিরের কালীর প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা আগামী বাজেটে মূল্য স্ফীতি রোধে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে- অর্থ প্রতিমন্ত্রী ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর ঝগড়া নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত দুই

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর মধে বিবাদ নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন দু’জন। মারাত্বত আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন আহতরা।গতকাল (৩এপ্রিল) রবিবার দুপুরে এ ঘটনাটি ঘটে শ্রীমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বিরাইমপুরের সুরভিপাড়ায় এলাকায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নুরুননাহার বেগমের ছেলে রায়হানের সাথে তার স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পাশ্ববর্তী কলেজ ছাত্র নাহিদ ও তার বন্ধু জাভেদ বিরোধ নিষ্পত্তি করতে এগিয়ে গেলে রায়হান ক্ষেপে গিয়ে দু’জনকেই উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাথে সাথে এলাকাবাসী নাহিদ ও জাবেদকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থা গুরুতর হলে তাদেরকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি (তদনমশ) হুমায়ুন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই রায়হানকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com