বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁ প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজাসহ মুনির হোসেন নামে এক জন গ্রেফতার আদিতমারীতে তিস্তা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি এম,এ হাশেমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রাঙামাটি জেলা শহরের উপকণ্ঠ মানিকছড়িতে স্যালাইনের ব্যাগে চোলাই মদ, নারী গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আর ও এক রোহিঙ্গা শিশুর মৃত্যু লোহাগাড়ায় ২৫টি স্মার্ট মোবাইল সেট উদ্ধারপূর্বক মালিকের নিকট হস্তান্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ পতেঙ্গা, চট্টগ্রাম যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ  নওগাঁর ধামুইরহাটের হরিতকিডাঙ্গা থেকে ট্যাপান্টাডলসহ ০১ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের কেশব বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী অনুশিখা কে বাচাতে এগিয়ে আসুন

মৌলভীবাজারে আদালতের নির্দেশে জব্দকৃত মালামাল ধ্বংস

মৌলভীবাজারে আদালতের নির্দেশে বিভিন্ন সময় পুলিশ কৃত উদ্ধার করা ও জব্দকৃত বিভিন্ন  মালামাল ধ্বংস করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিজ্ঞ ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (মালখানা) মোহাম্মদ জগলুল হক এর উপস্থিতিতে বিভিন্ন মামলায় জব্দকৃত মালামাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এসময় মৌলভীবাজার সদর কোর্টের মালখানা অফিসার সিএসআই মোঃ নবী হোসেন মিয়ার উপস্থাপনমতে ৩৪টি নিষ্পত্তিকৃত মামলার জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ১১৬ পিস ইয়াবা, দেশি চোলাইমদ ১৪০.৬ লিটার, ফেনসিডিল ১৫ বোতল।
বিজ্ঞ আদালতের নির্দেশক্রমে নগদ ৪৫ হাজার ৫৮০ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা করা করা হয় এবং ২০ হাজার  টাকা প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়। মৌলভীবাজার সদর কোর্টের পুলিশ পরিদর্শক মোঃ ইউনুস মিয়া এ বিষয়ে জানান, মহামান্য আদালতের নির্দেশে নিষ্পত্তিকৃত মামলার জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com