রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

সন্দ্বীপ পৌরসভায় ২ কোটি ৯৮ লক্ষ টাকা ব্যয়ে

সন্দ্বীপ পৌরসভায় ২ কোটি ৯৮ লক্ষ টাকা ব্যয়ে ৩৩৭ টি সোলার স্ট্রীট লাইট স্থাপনের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা (এমপি)।

সন্দ্বীপ পৌরসভার রাস্তা গুলোকে আলোক সজ্জায় সজ্জিত করতে ও ঝুঁকি পুর্ন জায়গার নিরাপত্তা নিশ্চিত করতে ৩৩৭ টি সোলার স্ট্রীট লাইট স্থাপন করা হয়েছে।যার প্রাক্কলিত ব্যয় হয়েছে ২ কোটি ৯৮ লক্ষ টাকা।জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ডের অর্থায়নে উক্ত প্রকল্পের কার্যক্রম শেষে ১৯ ই মার্চ আনুষ্ঠানিক উদ্বোধন করলেন স্থানীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা ।

বাস্তবায়নকারী প্রতিষ্ঠান হিসেবে সন্দ্বীপ পৌরসভার উদ্যোগে সন্দ্বীপ পৌরসভা চত্বরে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে জলবায়ু ট্রাস্ট ফান্ডের নির্বাহী পরিচালক প্রকৌশলী সমর মজুমদার সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মোঃ সফিকুল মাওলা,উপজেলা আওয়ামীলিগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আলাউদ্দীন বেদন সভা সঞ্চালনা করেন পৌরসভার প্রতিনিধি বেলায়েত হোসেন।

উক্ত অনুষ্ঠানে এমপি মিতা বলেন আওয়ামীলিগ সরকার মানে উন্নয়নের সরকার। আর উন্নয়নে যারা সহযোগিতার মনোভাব দেখায় সেখানে ফান্ড বা প্রকল্পের অভাব হয়না। আপনারা যোগ্য নেতা নির্বাচন করেছেন বলে এই পৌরসভা ইজিএসপি ফোর এর আওতায় সম্পৃক্ত হচ্ছে। যে প্রকল্পের মাধ্যমে প্রায় ৩৫০ কোটি টাকা বরাদ্ধ আসবে। তাই আগামী ২ বছর পর সন্দ্বীপ পৌরসভায় কাজ করার আর কোন প্রয়োজন পড়বেনা।কোন কাঁচা রাস্তা আর পৌরসভায় খুঁজে পাবেননা।

অনুষ্ঠানের সভাপতি মেয়র মোক্তাদের মাওলা সেলিম সহ অন্যান্য বক্তারা বলেন বর্তমান এমপির মরহুম পিতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান পৌরসভা গঠন করেছিলেন।তাই তার পিতার গড়া প্রতিষ্ঠান হিসেবে ও মেয়রের সাথে সু-সম্পর্কের সুবাদে তিনি পৌরসভার প্রতি আলাদা গুরুত্ব দেন। যার কারনে স্বল্প সময়ে এ পৌরসভার অনেক উন্নয়ন সাধিত হয়েছে। এবং দ্রুত মডেল পৌরসভায় রুপান্তরের দিকে এগিয়ে যাচ্ছে। এজন্য আমরা পৌরবাসী ওনার প্রতি ও দ্বীপবন্ধুর

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com