রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন লোহাগাড়ার ওসি আতিকুর রহমান

মাদক উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, পেশাদার অপরাধী ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার এবং আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় অভিন্ন মানদন্ডের জন্য চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান।

গতকাল (১০ মার্চ) বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের আয়োজনে এক মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।ফেব্রুয়ারি মাসে মাদক উদ্ধারসহ বিভিন্ন বিষয়ে অনন্য অবদান রাখায় জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক’র কাছ থেকে সম্মাননা স্বারক পুরুষ্কার গ্রহণ করেন লোহাগাড়ার ওসি মুহাম্মদ আতিকুর রহমান।

এ সময় জেলার সকল অতিরিক্ত পুলিশ সুপার ও সার্কেল অফিসার সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, থানায় অল্প সময়ে যোগদান করার পর থেকে মাদক সেবী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে কঠোর অবস্হানে রয়েছি।

যোগদানের পর ইয়াবা উদ্ধার,ইয়াবা ব্যবসায়ীদের আটক করে আদালতে সৌপর্দ করেছি। মাননীয়‘পুলিশ সুপার স্যারের দিক-নির্দেশনায় ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কর্মস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি। জেলা পুলিশ সুপার স্যারের দেওয়া এই পুরস্কার কাজের ক্ষেত্রে আমাকে আরো প্রেরণা যোগাবে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com