মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

মুন্সীগঞ্জ বেইলি রোডে আগুন

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন মুন্সীগঞ্জের প্রিয়তি ওসমান গনি রাজধানী ঢাকার বেইলি রোডের অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা গেছেন মুন্সীগঞ্জের শহরের উপকণ্ঠ পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর এলাকার জেরিন তাসনিম প্রিয়তি(২০)।নিহত প্রিয়তি বিনোদপুর এলাকার অ্যাডভোকেট আওলাদ হোসেন খানের মেয়ে।সে সরকারি হরগঙ্গা কলেজের ইংরেজি ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।পরিবার সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। প্রিয়তিসহ এখন পর্যন্ত ৪৫ জন মারা গেছেন।

তাদের মধ্যে ২৯ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এরমধ্যে পরিচয় শনাক্ত হয়েছে ২৭ জনের। ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতাল থেকে এসব মরদেহ হস্তান্তর করা হয়।ঢামেকের সামনে থাকা ঢাকা জেলা প্রশাসনের তথ্য ও সহায়তা কেন্দ্র থেকে জানানো হয়, সকাল ১০টা পর্যন্ত ২৯টি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এখন পর্যন্ত নিহত ২৭ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে।ঢাকা জেলা প্রশাসকের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম হেদায়েতুল ইসলাম এসব তথ্য জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com