মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ 

পারভেজ আলী মোহর স্টাফ রিপোটার যশোর :

যশোরের শার্শায় অনিয়মের অভিযোগে তিনটি অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের অপারেশন থিয়েটার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শার্শা উপজেলার নাভারণ হাসপাতাল এলাকায় স্বাস্থ্য বিভাগ অভিযান

পরিচালনা করে নানা অনিয়মের কারণে এ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বিভিন্ন অনিয়মের কারণে বুরুজবাগান (প্রাঃ) জেনারেল হাসপাতাল, পল্লী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ও মুক্তি ক্লিনিকে অপারেশন থিয়েটার সাময়িকভাবে সিলগালা করে বন্ধ ঘোষণা করা হয়।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুস সালাম বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারিকৃত আদেশক্রমে বিভিন্ন অনিয়মের কারণে ৩টি অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অপারেশন থিয়েটার সাময়িকভাবে সিলগালা করা হয়েছে। আগামীতেও এ জাতীয় অভিযান অব্যাহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com