শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে ১২ জুয়ারুসহ মাদক কারবারী আটক

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ

নওগাঁর রাণীনগর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১১জন জুয়ারু ও একজন মাদক কারবারীসহ মোট ১২জনকে আটক করেছে। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদের নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ওসি জানান, তাসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার, ফোর্স নিয়ে উপজেলার চককুতুব এলাকায় একটি ইটভাটার পাশে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উপজেলার চকাদিন গ্রামের জুয়েল সরদার (৩৩), রাহিম কবিরাজ (৩১), মতিউর রহমান (৫০), রুবেল মৃধ্যা (২৮), চককুতুব গ্রামের সূর্য পোদ্দার (৩০), আব্দুল হালিম (২২), রিপন সরদার (৩২), রাঙ্গা সরদার (২৫), খট্রেশ্বর গ্রামের সাবু আলী (৩২), নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর গ্রামের দেলোয়ার সরদার (৩৫) ও উপর শেরপুর গ্রামের আব্দুৃল জলিলকে (৩০) আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার তাস ও বিভিন্ন সরঞ্জমাদি এবং নগদ দুই হাজার ৫৬০ টাকা উদ্ধার করা হয়।

একই দিন সন্ধ্যায় উপজেলার একডালা ইউনিয়নের রাজাপুর এলাকা থেকে ৪০গ্রাম গাঁজাসহ হাবিবুর রহমান (৪০) নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। তিনি উপজেলার ভেবড়াগাড়ী গ্রামের আনিছার রহমানের ছেলে। তাদেরবিরুদ্ধে পৃথক মামলা রুজু করেশনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com