বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁ প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজাসহ মুনির হোসেন নামে এক জন গ্রেফতার আদিতমারীতে তিস্তা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি এম,এ হাশেমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রাঙামাটি জেলা শহরের উপকণ্ঠ মানিকছড়িতে স্যালাইনের ব্যাগে চোলাই মদ, নারী গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আর ও এক রোহিঙ্গা শিশুর মৃত্যু লোহাগাড়ায় ২৫টি স্মার্ট মোবাইল সেট উদ্ধারপূর্বক মালিকের নিকট হস্তান্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ পতেঙ্গা, চট্টগ্রাম যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ  নওগাঁর ধামুইরহাটের হরিতকিডাঙ্গা থেকে ট্যাপান্টাডলসহ ০১ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের কেশব বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী অনুশিখা কে বাচাতে এগিয়ে আসুন

জাতীয় শোক দিবস উপলক্ষে দৈনিক মুন্সীগঞ্জের খবরের গণমাধ্যম কর্মীদের দোয়া ও আলোচনা সভা

লিটন মাহমুদ:

শোকাবহ আগস্ট ২০২৩ উপলক্ষে দৈনিক মুন্সীগঞ্জের খবরের গণমাধ্যম কর্মীদের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ মুন্সীগঞ্জ জেলা শাখার যুগ্ন- সাধারণ সম্পাদক , প্রকাশক ও সম্পাদক দৈনিক মুন্সীগঞ্জের খবর এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এড. সোহানা তাহমিনার আয়োজনে গতকাল শনিবার ( ২৬ আগস্ট) দুপুরে টঙ্গীবাড়ী উপজেলার সোনারং ব্রিজ সংলগ্ন সোহানা মহিউদ্দিন ভবনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যার পরেও ক্ষান্ত হয়নি ষড়যন্ত্রকারী, চক্রান্তকারী ও দেশবিরোধীরা। তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আর পরিবারের সকল সদস্যদের হত্যা করে নিশ্চিহ্ন করে বাংলাদেশকে একটি জঙ্গী ও উগ্রবাদী রাষ্ট্র পরিণত করতে চায়।

 

তবে বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকাকালীন সময়ে তাদের এই স্বপ্ন কখনোই বাস্তবায়িত হবে না। দেশের মানুষ এখন সোচ্চার তারা আর সন্ত্রাসী বা জঙ্গি গোষ্ঠীদের ক্ষমতা দেখতে চায় না। দেশের মানুষ জানে আওয়ামী লীগ সরকারের পতন হলে দেশে জঙ্গি সন্ত্রাসী লুন্ঠন কারি চাঁদাবাজের সংখ্যা বৃদ্ধি পাবে এতে করে সাধারণ মানুষের শান্তিতে
থাকা সম্ভব হবে না তাই দেশের কেউ চায় না আওয়ামী লীগ সরকারের পতন হোক বা বিএনপি-জমায়েত জোট ক্ষমতায় আসুক।

এ সময় তারা আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াতের মতো সন্ত্রাসী দলের বিরুদ্ধে দেশের মানুষকে একজোট হয়ে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ ও প্রতিরোধের আহবান জানান। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের শহীদ সকলের রুহের মাগফেরাত ও স্বাধীনতা যুদ্ধে শহীদ বীর সৈনিকদের রুহের মাগফেরাত কামনা করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান, তাজুল ইসলাম রাকিব , ফৌজি হাসান, জিতু শেখ, মো নাজমুল খান সুজন, ফাহাদ মোল্লা, আনিছুর রহমান, লিটন মাহমুদ, জসিম শেখ, জকির খান, বাবু হাওলাদার, আপন সরদার, সোহগ চোকদার, আহসানুল ইসলাম আমিন, এম. এম রহমান, তোফাজজেল হোসেন সিহাবসহ মুন্সীগঞ্জ জেলায় ৬টি উপজেলা দৈনিক মুন্সীগঞ্জের খবরে নিয়োজিত সংবাদ কর্মীরা দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

 

 

বিডি-প্রতিদিন-খবর/এল.এম.এম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com