বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে? সিসিটিভি ফুটেজ এবং ‘Hello CMP’ অ্যাপের “আমার গাড়ি নিরাপদ” সেবার সহায়তায় মুখে হাসি ‘সরকার নারীর গৃহস্থালি কাজের অর্থনৈতিক মূল্য নির্ধারণের বিষয় বিবেচনা করছে’- অর্থ প্রতিমন্ত্রী যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে মোটরসাইকেল বিজয় হয়েছে কান চলচ্চিত্র উৎসবের পর্দা নেমেছে, যেসব সিনেমা পুরস্কার পেল নওগাঁর বদলগাছিতে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে চন্দনা রানী নামে এক নারীর মৃত্যু নওগাঁ ঘোষপাড়া কালী মন্দিরের কালীর প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা আগামী বাজেটে মূল্য স্ফীতি রোধে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে- অর্থ প্রতিমন্ত্রী ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

জাতীয় শোক দিবস উপলক্ষে দৈনিক মুন্সীগঞ্জের খবরের গণমাধ্যম কর্মীদের দোয়া ও আলোচনা সভা

লিটন মাহমুদ:

শোকাবহ আগস্ট ২০২৩ উপলক্ষে দৈনিক মুন্সীগঞ্জের খবরের গণমাধ্যম কর্মীদের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ মুন্সীগঞ্জ জেলা শাখার যুগ্ন- সাধারণ সম্পাদক , প্রকাশক ও সম্পাদক দৈনিক মুন্সীগঞ্জের খবর এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এড. সোহানা তাহমিনার আয়োজনে গতকাল শনিবার ( ২৬ আগস্ট) দুপুরে টঙ্গীবাড়ী উপজেলার সোনারং ব্রিজ সংলগ্ন সোহানা মহিউদ্দিন ভবনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যার পরেও ক্ষান্ত হয়নি ষড়যন্ত্রকারী, চক্রান্তকারী ও দেশবিরোধীরা। তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আর পরিবারের সকল সদস্যদের হত্যা করে নিশ্চিহ্ন করে বাংলাদেশকে একটি জঙ্গী ও উগ্রবাদী রাষ্ট্র পরিণত করতে চায়।

 

তবে বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকাকালীন সময়ে তাদের এই স্বপ্ন কখনোই বাস্তবায়িত হবে না। দেশের মানুষ এখন সোচ্চার তারা আর সন্ত্রাসী বা জঙ্গি গোষ্ঠীদের ক্ষমতা দেখতে চায় না। দেশের মানুষ জানে আওয়ামী লীগ সরকারের পতন হলে দেশে জঙ্গি সন্ত্রাসী লুন্ঠন কারি চাঁদাবাজের সংখ্যা বৃদ্ধি পাবে এতে করে সাধারণ মানুষের শান্তিতে
থাকা সম্ভব হবে না তাই দেশের কেউ চায় না আওয়ামী লীগ সরকারের পতন হোক বা বিএনপি-জমায়েত জোট ক্ষমতায় আসুক।

এ সময় তারা আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াতের মতো সন্ত্রাসী দলের বিরুদ্ধে দেশের মানুষকে একজোট হয়ে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ ও প্রতিরোধের আহবান জানান। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের শহীদ সকলের রুহের মাগফেরাত ও স্বাধীনতা যুদ্ধে শহীদ বীর সৈনিকদের রুহের মাগফেরাত কামনা করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান, তাজুল ইসলাম রাকিব , ফৌজি হাসান, জিতু শেখ, মো নাজমুল খান সুজন, ফাহাদ মোল্লা, আনিছুর রহমান, লিটন মাহমুদ, জসিম শেখ, জকির খান, বাবু হাওলাদার, আপন সরদার, সোহগ চোকদার, আহসানুল ইসলাম আমিন, এম. এম রহমান, তোফাজজেল হোসেন সিহাবসহ মুন্সীগঞ্জ জেলায় ৬টি উপজেলা দৈনিক মুন্সীগঞ্জের খবরে নিয়োজিত সংবাদ কর্মীরা দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

 

 

বিডি-প্রতিদিন-খবর/এল.এম.এম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com