রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

ইসলামপুরে মাজার থেকে সন্ত্রাসী গ্রেফতার

জামালপুরের ইসলামপুর উপজেলায় অভিযান চালিয়ে একটি মাজার থেকে চিহ্নিত সন্ত্রাসী রাসেল ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ (১৪ ফেব্রুয়ারি) সোমবার সার্কেল এএসপি মোঃ সুমন মিয়ার নেতৃত্বে ইসলামপুর পৌর এলাকার উত্তর দরিয়াবাদ গ্রাম থেকে রাসেল ফকিরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল ফকির (৩০) ইসলামপুরের উত্তর দরিয়াবাদ গ্রামের পতু শাহ ফকিরের ছেলে।

ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া জানান, চিহ্নিত সন্ত্রাসী রাসেল ফকির দীর্ঘদিন যাবৎ নিজের নাম পরিচয় গোপন করে নোয়াখালী, ফেনী, লক্ষীপুরসহ বিভিন্ন জেলায় পল্লী চিকিৎসক হিসেবে কাজ করতেন।

সেইসাথে সাধু বেশে দেশের বিভিন্ন জেলার মাজারেও ঘুরে বেড়াতেন। এছাড়াও সাধু বেশে প্রায়ই বিদেশে গিয়ে আত্মগোপন করতেন বলেও স্বীকার করেছে। রাসেল জামালপুরে ২টি এবং লক্ষীপুর জেলায় ১টি বিবাহ করেছেন।

রাসেল ফকিরের বিরুদ্ধে একাধিক থানায় ২টি হত্যা মামলা, ১টি অস্ত্রসহ আরো ৪টি মামলা এবং সে ওয়ারেন্টভুক্ত আসামি। গ্রেফতারের পর রাসেলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com